Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
যে গ্রামে ঘরে ঘরে জমজ সন্তান ! গ্রামের নাম ‘টুইন ভিলেজ’ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

যে গ্রামে ঘরে ঘরে জমজ সন্তান ! গ্রামের নাম ‘টুইন ভিলেজ’

বিনোদন ডেস্ক
  • আপডেট : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩৩০ বার দেখা হয়েছে

বৈচিত্রময় এই পৃথিবীতে বৈচিত্রময় মানুষের চেহারাও। একজনের চেহারার সাথে আর আরেকজনের  চেহারার মিল খুঁজে পাওয়া যায় না। চিন্তা ভাবনার সাথেও রয়েছে ব্যাপক পার্থক্য। কিন্তু এর মধ্যে কিছু মানুষের দেখতে একি রকম হয়। যখন কিনা তারা হয় জমজ। এ রকম জমজের দেখা পাওয়াটা সহজ না। এই জমজের গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক। নাম ‘টুইন ভিলেজ’।

ধারাবাহিক এই নাটকটিতে টুইন জন্ম নেওয়া এক গ্রামের গল্প দেখানো হবে। যেগ্রামে প্রতিটি ঘরে ঘরে জমজ। অবাক হলেও সত্য এ গ্রামে বহু বছর ধরে জমজ সন্তান জন্ম হচ্ছে। এই সূত্রে গ্রামের নামকরণ হয় ‘টুইন ভিলেজ’।

নাটকটি পরিচালনা করেছেন আজাদ কালাম। যিনি এর আগে মোশাররফ করিমকে নিয়ে জমজ নাটক নির্মাণ করেছেন। নাটকটির রচনাও তার। সঙ্গে আছেন সুজিত বিশ্বাস।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শ্যামল মওলা, শশী, সালহা খানম নাদিয়া, আরফান আহমেদ, সিদ্দিকুর রহমান, চিত্রলেখা গুহ, রহমত আলী, শামীমা নাজনীন, প্রাণ রায়, মম মোর্শেদ, এ্যানি খান, পুনম জুঁই, দীপান্বিতা, সুজিত বিশ্বাসহ অনেকেই।

৮ জুন থেকে প্রতি মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে ধারাবাহিকটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি