1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ৩

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১৩১ বার দেখা হয়েছে

রাজধানীর বনানী, তেজগাঁও ও কাওরান বাজারে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। নিহতের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তার নাম মনসুর হেলাল। অপর দুইজনের পরিচয় জানা যায়নি। রেলওয়ে পুলিশ তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চালাচ্ছে। শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে ঢাকা রেলওয়ে থানার ওসি মাজহারুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার দিনগত রাতে তেজগাঁওয়ের রেলস্টেশনের অদুরে একটি ট্রেনের ধাক্কায় ২৫ বছর বয়সী একজন নিহত হয়েছেন। একই রাতে বনানী এলাকায় ট্রেনের ধাক্কায় ৪০ বছর বয়সী আরেক ব্যক্তি নিহত হন।

এছাড়া এদিন (বৃহস্পতিবার) দুপুরে কাওরান বাজার কাটপট্টি সংলগ্ন রেললাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় মনসুর হেলাল নামে এক ব্যক্তি নিহত হন। তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি