1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

রাজশাহীর তানোরে করোনার সংক্রমণ ঠেকাতে মানবিক নেতা উপজেলা চেয়ারম্যান ময়না

একেএম বাবু
  • আপডেট : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২৭৭ বার দেখা হয়েছে

রাজশাহী প্রতিনিধিঃ- বৈ‌শ্বিক মহামারি করোনায় নিজেকে ঝুকিতে রেখে দিনরাত জনগণের সেবায় এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্দেশে ব্যস্ত সময় পার করছেন করোনা কালীন মানবিক যোদ্ধা তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। এদিকে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার কর্তৃক লকডাউন ঘোষণা দেয়ার পর ২০২০সাল থেকে জনগণের নিরাপত্তা ও করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষার জন্য দিন-রাত সেবা করছেন উপজেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত ছুটে চলছেন এ মান‌বিক চেয়ারম্যান ময়না। বর্তমানে ভ্যারিয়েন্ট করোনাভাইরাসের মরণ থাবা শহর থেকে গ্রামেই বেশি। তাই সাধারণ নাগরিকদেরকে কি ভাবে বাঁচানো যায় সে সব চিন্তা বিশ্বাসে মানুষের পাশে থেকে লড়াই করে যাচ্ছেন করোনা কালীন যোদ্ধা উপজেলা চেয়ারম্যান ময়না। যেখানেই খাদ্যের জন্য অসহায় মানুষের সমস্যা হচ্ছে সেখানেই তিনি প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন।

এছাড়া গত বছরের লকডাউনে সরকারি ত্রাণ এবং বেশির ভাগ নিজের অর্থ থেকেও দরিদ্র মানুষের পাশে আজও আ‌ছেন সার্বক্ষণিক এ মানবিক নেতা চেয়ারম্যান ময়না।

সামাজিক দূরত্ব বজায় রেখে দলমত নির্বিশেষে সকল সম্প্রদা‌য়ের কর্মহীন প‌রিবা‌রের মা‌ঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন।

তাছাড়া গত ৫ এ‌প্রিল থেকে লকডাউন শুরু হওয়ার পর থেকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়াই উপ‌জেলার বি‌ভিন্ন হাটবাজা‌র ও গুরুত্বপূর্ণ স্থা‌নে চেয়ারম্যান ময়নার পদচারণা আজও আছে। এছাড়া তিনি জনগণকে সচেতনতা বৃদ্ধিতেও কাজ করছে।

আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি মহোদয়ের পরামর্শ ক্রমে অফিসে বসে না থেকে সকাল থেকে রাত পর্যন্ত ক‌রোনা ভাইরাস সংক্রমন প্র‌তি‌রো‌ধে সরকা‌রের দেওয়া নী‌তিমালা বাস্তবায়‌নে সাধারন মানুষকে সচেতন করার জন্য ব্যস্ত থাকতে দেখা গেছে চেয়ারম্যান ময়নাকে। এসময় তি‌নি ক‌রোনা ভাইরাস প্র‌তি‌রো‌ধে সরকা‌রের নি‌র্দেশনা মে‌নে চলার পাশা‌পা‌শি সবাইকে স‌চেতন হওয়ার অনু‌রোধ ক‌রে ব‌লেন আমরা

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি