Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে চাকরি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে চাকরি

অনলাইন ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৪৯০ বার দেখা হয়েছে

রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের আগামী ১১ জুলাইয়ের মধ্যে ডাকে আবেদনপত্র পাঠাতে হবে। আগ্রহী প্রার্থীদের রাজশাহী বিভাগের স্থায়ী বাসিন্দা হতে হবে।
১০০ ও ৫০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ১-৩৭০১-০০০১-২০৩১ নম্বর কোডে জমা দিয়ে চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে
পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। পদের সংখ্যা ১টি। চাকরির গ্রেড ১৪। বেতন স্কেল ১০,২০০-২৪,৬৮০ টাকা। চাকরির ধরন অস্থায়ী। প্রার্থীকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদের সংখ্যা ২টি। চাকরির গ্রেড ১৬। বেতন স্কেল ৯,৩০০-২২,৪৯০ টাকা। চাকরির ধরন স্থায়ী। প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

পদের নাম: অফিস সহায়ক। পদের সংখ্যা ১টি। চাকরির গ্রেড ২০। বেতন স্কেল ৮,২৫০-২০,০১০ টাকা। চাকরির ধরন অস্থায়ী। প্রার্থীকে এসএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

২০২১ সালের ১ জুন প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

১ ও ২ নম্বর পদের জন্য ১০০ টাকা এবং ৩ নম্বর পদের জন্য ৫০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ১-৩৭০১-০০০১-২০৩১ নম্বর কোডে জমা দিয়ে চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক, স্থানীয় সরকার, রাজশাহী বিভাগ, বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি