Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
রাজ-শিল্পার বিরুদ্ধে শার্লিনের এফআইআর – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

রাজ-শিল্পার বিরুদ্ধে শার্লিনের এফআইআর

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৪২ বার দেখা হয়েছে

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠিকে নিয়ে আবারও সরব হলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার রাজ ও শিল্পার বিরুদ্ধে যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে এফআইআর করলেন শার্লিন। মুম্বাইয়ে জুহু থানায় এই দম্পতির নামে অভিযোগ দায়ের করেছেন শার্লিন।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে শার্লিন চোপড়া বলেছেন, রাজ আমার ওপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন। এছাড়াও শিল্পা শেঠির বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন শার্লিন।

এর আগে, গত এপ্রিলে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছিলেন শার্লিন। সেসময় শার্লিনের অভিযোগ ছিল রাজ কুন্দ্রা তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। নিজেকে বাঁচাতে সেই সময় বাথরুমে আশ্রয় নিয়েছিলেন বলেও জানিয়েছিলেন তিনি।

তিনি বলেন, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। তিনি চাইছিলেন, ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামে একটি অ্যাপ তৈরি করবেন। শার্লিনের দাবি, রাজ তাকে বলেছিলেন, সেই অ্যাপে শার্লিন তার নিজের ভিডিও আপলোড করতে পারেন।

শার্লিন জানান, সেই বছর ২৭ মার্চ আচমকা শার্লিনের বাড়ি চলে যান রাজ। আগে থেকে কিছু শার্লিনকে জানাননি তিনি। দু’জনের মধ্যে তর্কাতর্কি চলতে থাকে কোনো একটি মেসেজ নিয়ে। শার্লিনের অভিযোগ, আচমকাই তাকে চুমু খেতে শুরু করেন রাজ।

শার্লিন বাধা দিলেও তার কথা শোনেন না তিনি। এমনকি রাজ নাকি শার্লিনকে তার ও শিল্পার সম্পর্কের সমস্যার কথা বলতে শুরু করেন। রাজের কথায়, তাদের সম্পর্ক নাকি ‘জটিল’। আর তাই তিনি সর্বদা মানসিক চাপে থাকেন।

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। গত মঙ্গলবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের কর্মকর্তাদের সামনে নিজের বক্তব্য রেকর্ড করেছেন শার্লিন।

শার্লিনের দাবি, তিনি চান যেই সমস্ত নিরীহ মেয়েকে দিয়ে জোর করে পর্ন ছবিতে অভিনয় করানো হয়েছে, তারা ন্যায়বিচার পাক। দোষীর শাস্তি হোক।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি