Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন  – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৫০৩ বার দেখা হয়েছে
আজ লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন চৌধুরী করোনায় আক্রান্ত  হয়ে ইন্তেকাল  করেন,  ইন্নালিল্লাহি ওয়াইন্নাহ ইলাহি রাজিউন।
 সোমবার (১২ এপ্রিল) ভোরে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিকেল সাড়ে ৫ টার দিকে রামগতি পৌরসভার আলেকজান্ডার এলাকায় তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। পরে সেখানে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।
আজাদ উদ্দিন রামগতি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, আজাদ উদ্দিন চৌধুরী বাড়িতেই জ্বরে ভুগছিলেন। গত ৪ দিন আগে তাকে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষার পর তাঁর করোনা পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তিনি মারা যান।
লক্ষ্মীপুর ও রামগতি উপজেলার নেতারা বলেন,বীর মুক্তিযোদ্ধা আজাদ উদ্দিন চৌধুরী একজন ভূমিহীন ও জনবান্ধব নেতা ছিলেন।
তার মৃত্যুতে দৈনিক ডেসটিনি পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও পরিবারের প্রতি সমেবদনা রইলো এবং আল্লাহ ওনাকে জান্নাতবাসী করেন, আমিন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি