Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
রামগতি পৌরসভা নির্বাচনে বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর ভোট বর্জন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

রামগতি পৌরসভা নির্বাচনে বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর ভোট বর্জন

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭৬ বার দেখা হয়েছে

চতুর্থ ধাপে লক্ষ্মীপুরের রামগতি পৌরসভা নির্বাচনে গোপন কক্ষে ওপেন ভোট, বহিরাগতদের এনে ভোটে প্রভাব বিস্তার, এজেন্ট বের করে দেয়াসহ নানা অনিয়মের অভিযোগ এনে মেয়র পদের বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্র ৩ প্রার্থী এক সঙ্গে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ের সামনে ধানের শীষ প্রতীকের বিএনপি প্রার্থী শাহেদ আলী পটু ভোট বর্জন করেন। এসময় একই স্থানে একই অভিযোগ এনে আলাদাভাবে ভোট বর্জন করেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের আলমগীর হোসেন ও স্বতন্ত্র মেয়র প্রার্থী জামাল উদ্দিন।

বিএনপি’র প্রার্থী অভিযোগ করে বলেন, সকালে ভিন্ন পরিবেশ থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রে কেন্দ্রে আওয়ামী লীগের বহিরাগতরা প্রভাব বিস্তার করে সব কেন্দ্র থেকে তার এজেন্ট বের করে দিয়ে সবার সামনে নৌকায় ভোট দেয়া শুরু করে। প্রশাসন ও নির্বাচন কমিশনকে জানালেও কোন প্রতিকার না পাওয়ায় নির্বাচনকে উলঙ্গ নির্বাচন আখ্যা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

এদিকে, একই অভিযোগ করে জাতীয় পার্টির মেয়র প্রার্থী বলেন, তিনি নিজেও ভোট দিতে পারেননি তাই অনিয়মের ভোট বর্জন করেছেন। স্বতন্ত্র মেয়র প্রার্থী জামাল উদ্দিনও নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।
এদিকে মেয়র পদে আওয়ামী লীগের মেজবাহ উদ্দিনসহ আরও ৩ জন এবং কাউন্সিলর পদে মোট ৪৯ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি