1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

রোহিঙ্গাদের শ্রম ও সেবা নেয়া থেকে বিরত থাকুন নিজাম উদ্দিন আহমদ, ইউএনও উখিয়া

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৭৮ বার দেখা হয়েছে

উখিয়া-টেকনাফের ৩৪ ক্যাম্পে অবস্থানরত রোহিঙ্গা শরনার্থীদের হোটেল, দোকানপাটে শ্রমিক-কর্মচারী হিসেবে, কৃষিকাজসহ যেকোন কাজে নিয়োজিত করে তাদের শ্রমসেবা নেওয়া থেকে সম্পূর্ণ বিরত থাকতে উখিয়াবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন- উখিয়ার উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমদ।

রোহিঙ্গা শরনার্থীদের মাঝে করোনাভাইরাস সংক্রমন আশংকাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় তিনি স্থানীয় জনসাধারণকে এ অনুরোধ করেছেন।

শুক্রবার (২১ মে) রাতে ‘উখিয়া উপজেলা নির্বাহী অফিসার’ এর নিজস্ব ফেসবুক আইডি’তে একটি স্ট্যাটাস দিয়ে ইউএনও নিজাম উদ্দিন আহমদ বলেছেন, ক্যাম্পে করোনা সংক্রামণ বৃদ্ধির পাশাপাশি স্থানীয় জনগোষ্ঠীর মাঝেও সংক্রমনের উর্ধ্বগতি লক্ষনীয়। এ অবস্থায় নিজেদের সুরক্ষার জন্যই উপজেলা প্রশাসনকে সার্বিক সহযোগিতা করতে তিনি সকলকে অনুরোধ করেছেন।

নিম্মে উখিয়ার ইউএনও নিজাম উদ্দিন আহমদের এ সংক্রান্ত ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“সম্মানিত উখিয়া উপজেলাবাসী,
রোহিংগা ক্যাম্পে করোনাভাইরাস সংক্রমন আশংকাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যে কয়েকটি ক্যাম্প লকডাউনের আওতায় আনা হয়েছে। স্থানীয় জনগোষ্ঠীর মাঝেও সংক্রমনের উর্ধ্বগতি লক্ষনীয়।

দয়া করে বিভিন্ন যানবাহন ও বাজারসহ সকল ধরনের হোটেল, দোকানপাটে শ্রমিক-কর্মচারী হিসেবে রোহিংগাদের কাজে নিয়োজিত করা থেকে বিরত থাকুন।

নিজেদের সুরক্ষার জন্যই এই পদক্ষেপ নেয়া জরুরী। উপজেলা প্রশাসনকে সহযোগিতা করার জন্য সকলকে অনুরোধ করা হলো।”

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি