Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ বার দেখা হয়েছে

নিশ্চিত ড্রয়ের পথে ম্যাচ। নির্ধারিত সময় শেষ হয়ে যোগ করা সময়ও শেষের পথে। রেফারি হয়তো ৩০ সেকেন্ডের মধ্যেই বাঁশিতে ফুঁ দেবেন। এমন সময়ে নাটকীয় এক জয় তুলে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। জয়ের নায়ক মার্কাস র‌্যাশফোর্ড।

ওল্ড ট্রাফোর্ডে শনিবার রাতে ইংলিশ ফরোয়ার্ডের শেষ মুহূর্তের গোলেই ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ১-০ ব্যবধানে হারিয়ে লিগ টেবিলের শীর্ষ চারে উঠেছে রালফ রাংনিকের দল।

ম্যাচে একদমই অগোছালো ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ মুহূর্তের ওই গোল বাদ দিলে বলার মতো সুযোগ তৈরি করতে পেরেছে যৎসামান্যই। ১৮টি শট নিলেও সবমিলিয়ে মাত্র ৩টি ছিল লক্ষ্যে। আর তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো তো ছিলেন নিজের ছায়া হয়ে।

প্রথমার্ধে দুই দলই ঢিমেতালে এগিয়েছে। কারোরই একটি শট লক্ষ্যে ছিল না। দ্বিতীয়ার্ধে তুলনামূলক ভালো খেলেছে ম্যান ইউ। তবে গোলের দেখা আর পাচ্ছিল না।

৪৯ মিনিটে ফ্রেডের জোড়ালো শট আটকে দেন ওয়েস্টহ্যাম গোলরক্ষক আরিওলা। ৫৮তম মিনিটে কর্নারে রাফায়েল ভারানের হেড একটুর জন্য পোস্টের ওপর দিয়ে যায়।

৮৭ মিনিটে গোলের সুযোগ এসেছিল ওয়েস্টহ্যামের সামনেও। কাছ থেকে তমাস সুচেকের হেড পোস্টের সামান্য বাইরে দিয়ে চলে যায়। ড্রয়ের পথে তখন ম্যাচ।

কিন্তু আসল নাটক যে তখনও বাকি! তিন মিনিট যোগ করা সময়ের একদম শেষ মুহূর্তে এসে ম্যান ইউ শিবিরে উচ্ছ্বাস ফেরান র্যাশফোর্ড। এডিনসন কাভানির পাস বক্সে পেয়ে কাছ থেকে জালে জড়ান বদলি হিসেবে নামা এই ফরোয়ার্ড।

এতে ২২ ম্যাচে ১১ জয় ও পাঁচ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে চারে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ বেশি খেলে ৩৭ পয়েন্ট নিয়ে পাঁচে নেমেছে ওয়েস্টহ্যাম। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি