1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
রোহিঙ্গাদের ভোটার তালিকা চায় হাইকোর্ট যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ব্যাংকের ২১ কোটি টাকা আত্মসাত সাইমেক্সের এমডি ও তার স্ত্রী কারাগারে কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য

র‍্যাবের অভিযানে পাইপ গান, কার্তুজ ও ১২টি ককটেলসহ আটক-১

জাহিদ হাসান
  • আপডেট : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২৫০ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি: শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নমশুদ্রকান্দির সুবহান মাদবরের বাড়ির পরিত্যক্ত রান্না ঘর থেকে একটি দেশীয় পাইপ গান, ১টি কার্তুজ ও ১২টি ককটেলসহ একজনকে আটক করেছে মাদারীপুর র‌্যাব- ৮।

র‌্যাব ৮ এর কোম্পানী কমান্ডার ও স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম শনিবার বিকেলে প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের জানান, ‘গত রাত ভোর ৫ টার সময় র‌্যাবের আভিযানিক দল অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ আইয়ুব আলী মাদবর (৫৫) নামে একজন কে আটক করা হয়েছে’।
আইয়ুব আলী মাদবর নমশুদ্রকান্দি গ্রামের মৃত তাহের আলী মাদবরের ছেলে। আটককৃত আসামী আইয়ুব আলী মাদবর স্বীকার করে, ‘সে ও তার সহোদর পলাতক আসামী মো: কাইয়ুম ওরফে শের আলী (৪০) পূর্ব শত্রুতার আক্রোশে প্রতিপক্ষ মো: এরশাদ আলী মাদবর (৩০) কে ফাঁসানোর জন্য তার রান্না ঘরে রাতের অন্ধকারে উক্ত অস্ত্রগুলো রেখেছে’।
উক্ত আসামীকে উদ্ধারকৃত দেশীয় তৈরী একটি পাইপ গান, একটি কার্তুজ ও ১২টি ককটেলসহ শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার জাজিরা থানায় একটি অস্ত্র ও বিষ্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি