Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
লকডাউনে কঠোর অবস্থানে গৌরনদী উপজেলা প্রশাসন নির্দেশনা অমান্য করায় ৮ মামলা, জরিমানা ৪ হাজার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

লকডাউনে কঠোর অবস্থানে গৌরনদী উপজেলা প্রশাসন নির্দেশনা অমান্য করায় ৮ মামলা, জরিমানা ৪ হাজার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২০২ বার দেখা হয়েছে

লকডাউনের পঞ্চম দিনেও কঠোর অবস্থানে রয়েছে বরিশালের গৌরনদী উপজেলা প্রশাসন ও আইন সৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে ভোর থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার হাট-বাজার, বিপনী বিতানসহ পথে প্রান্তরে কঠোর অবস্থানে থেকে দায়িত্ব পালন করছে তারা।

গতকাল সোমবার সকাল দিনভর থেকে উপজেলার গুরুত্বপূর্ন এলাকাসমুহে অবস্থান নিয়ে লকডাউন কার্যকরে কঠোর ভূমিকা পালন করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম প্রিন্স। এ সময় সরকারি বিধি নিষেধ অমান্য করায় উপজেলা ভ্রাম্যমান আদালতে মোট ৮ জনের নামে ৮ টি মামলা দেয়া হয়। ওই মামলায় তাদেরকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলা আইন সৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রধান হিসেবে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহয়তা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি