1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

‘লাঠি নিয়ে রাস্তায় নামাটা ভালো উদাহরণ হতে পারে না’

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪১ বার দেখা হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস এবং দৃঢ়তা বাংলাদেশের উন্নয়নের পেছনে অনন্য ভূমিকা পালন করছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে রাজশাহীতে সফরকালে এসব কথা বলেন তিনি।

জানা গেছে, পরিকল্পনা মন্ত্রী বুধবার এক দিনের সফরে রাজশাহী অবস্থান করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনায় প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন তিনি।

এম এ মান্নান বলেন, আমি নির্দ্বিধায় বলতে পারি, এ সময়টা বাংলাদেশের ও বাঙালি জাতির জেগে ওঠার সময়। আমি বিশ্বাস করি সঠিক হাতেই বাংলাদেশ রয়েছে। গত ১৫ বছর দেশের স্থিতিশীলতার কারণে বাংলাদেশের মানুষ যে উপকার পেয়েছে, এটা আরও এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে এম এ মান্নান বলেন, লাঠি নিয়ে রাস্তায় নামা, এটা ভালো উদাহরণ হতে পারে না। লাঠি দিয়ে মূল্য কমাতে পারবেন না। এ জন্য আপনাকে নীতিগতভাবে কিছু কাজ করতে হবে। সেটা সরকার করছে। আপনিও নেতা হিসেবে বা নাগরিক হিসেবে দায়িত্ব পালন করবেন। তবে ছোটবেলায় দেখেছি, এক গ্রামের লোক আরেক গ্রামের লোককে লাঠিসোঁটা দিয়ে মারধর করত। এটা আমাদের এলাকার লোকেরাও এখন আর করে না। কিন্তু এটা যদি ঢাকায়, রাজশাহীতে, চট্টগ্রামে বা খুলনায় রাজনৈতিক স্বার্থে আমরা করি এতে ব্যথিত হই, লজ্জা পাই, দুঃখ পাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি