Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
লালমনিরহাটে ঝরে ক্ষতিগ্রস্ত ঘর মেরামত করে দিলেন মানবিক ইউএনও উত্তম – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

লালমনিরহাটে ঝরে ক্ষতিগ্রস্ত ঘর মেরামত করে দিলেন মানবিক ইউএনও উত্তম

উত্তম রায়
  • আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২২০ বার দেখা হয়েছে

লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলার ১নং মোগলহাট ইউনিয়নের ফুলগাছ গ্রামের জলঢাকা এলাকায় ঝরো বাতাসে গৃহহীনদের আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরের চাল উড়ে গিয়েছিল।জানা যায়, এক মাস আগে রাতে বৃষ্টির সঙ্গে বাতাসের সময় লালমনিরহাট সদর উপজেলার ১নং মোগলহাট ইউনিয়নের ফুলগাছ গ্রামের জলঢাকা এলাকায় হালিমা খাতুনের ঘরের চাল উড়ে যায় এবং ভেঙ্গে পরে বারান্দার ৩টি পিলার।হালিমা খাতুন (৩২) বলেন, তার ঘরটিই শুধু ক্ষতি হয়েছে। তার কোনও সামর্থ্য নেই এটি মেরামত করার।

লালমনিরহাট সদর উপজেলার নির্বাহী অফিসার উত্তম কুমার রায় তাৎক্ষণিক ভাবে খোঁজ খবর নিয়ে ঘরটি মেরামত করে দেন।
জাহিদুল ইসলাম (৩৫) বলেন, সরকার ঘর দিছে তা কাল বৈশাখী ঝরে ভেঙ্গে পড়েছে। ইউএনও ঘরটি ঠিক করে দেওয়ায় হামরা খুব খুশি হইছি বাহে।

সেখানকার আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী পরিবারগুলো বলেন, ঘর ও জমি তাদেরকে হস্তান্তর করা হয়েছে। কিন্তু বিদ্যুৎ ও নলকূপের ব্যবস্থা ছিলো না ইউএনও তা দিয়েছে। চলাচলের রাস্তা ছিলো না ইউএনও নিজ উদ্যোগে রাস্তার ব্যবস্থা করতেছেন।

লালমনিরহাট সদরের মানবিক উপজেলা নির্বাহী অফিসার করোনা যোদ্ধা  উত্তম কুমার রায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘর ভূমিহীন হালিমা খাতুনের পরিবারকে দেওয়া হয়েছে। তবে কালবৈশাখী ঝরে ঘরটি ভেঙ্গে যায়। ক্ষতিগ্রস্ত ঘরটি পুনরায় মেরামত করে দিয়ে আবারও পরিবারটিকে ঘরে উঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি