Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
লালমনিরহাটে হতদরিদ্র মানুষের মাঝে ছাত্রলীগের সবজি বিতরণ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

লালমনিরহাটে হতদরিদ্র মানুষের মাঝে ছাত্রলীগের সবজি বিতরণ

রাসেল ইসলাম
  • আপডেট : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২২৬ বার দেখা হয়েছে
লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে নিম্ন আয়ের মানুষ ও হতদরিদ্রদের মাঝে বিভিন্ন জাতের সবজি বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মাসুদ রহমান।
বুধবার (২১ এপ্রিল) সকাল থেকে এ সবজি বিতরণ শুরু হয়। লালমনিরহাট পৌরসভার ২, ৩ ও ৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কাভার্ড ভ্যানযোগে ঘুরে ঘুরে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে সবজির প্যাকেজ তুলে দেন বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মাসুদ রহমান। এ সময় তার সাথে ছিলেন, লালমনিরহাট জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আতিক বাবু, পৌর ছাত্রলীগ ৪ নং ওয়ার্ডের যুগ্ন সাধারণ সম্পাদক বিশাল মাহমুদ (জিম) সহ ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা। এদিকে চলমান মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় গোটা দেশে চলছে দ্বিতীয় দফায় লকডাউন। আর এই লকডাউনে খেটে খাওয়া মানুষেরা খুশি ছাত্রলীগের দেওয়া ৭ প্রকারের শাক সবজি পয়ে।
এ বিষয়ে, লালমনিরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ রহমান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতি করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ গরিব দুঃখীদের পাশে দ্বারাতে হবে। তাই আমাদের এই প্রচেষ্টা। আর এটি অব্যাহত রাখার সাধ্যমত চেষ্টা থাকবে আমাদের।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি