1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

‘শাহরুখ খান আমার ভাই, এটা মনে রেখো’

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৩০৫ বার দেখা হয়েছে

সালমান-শাহরুখের বন্ধুত্বের কথা ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবারই জানা। প্রোমোদতরীতে মাদককাণ্ডের জেরে আরিয়ান খান যখন গ্রেফতার হয়েছিলেন, তখন হাজারও ব্যস্ততার মাঝে সেই রাতে মান্নাতে গিয়ে শাহরুখ-গৌরীর সঙ্গে দেখা করে এসেছিলেন ভাইজান। শুধু তাই নয়, পাশে থাকার আশ্বাসও দিয়েছিলেন তিনি।

দীর্ঘকাল ধরেই পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন সালমান-শাহরুখ। তারা দুজন একে-অপরকে ভাই বলেও সম্বোধন করেন। এবার ফের প্রকাশ্যে শাহরুখের গুণগান করলেন সালমান । সম্প্রতি কপিল শর্মার শোতে এসে বলিউডের ভাইজান বলেছেন ‘আমার কাছে ভাই একজনই, তিনি শাহরুখ খান’।

সম্প্রতি কপিল শর্মার শোতে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রচারে গিয়েছিলেন সালমান। সেখানেই এক ভক্তের সঙ্গে কথা বলছিলেন তিনি। ওই ব্যক্তি সালমানকে জানান, তিনি একজন ছোটখাটো অভিনেতা। তাকে থামিয়ে দিয়েই ভাইজান বলেন, ‘কোনো কাজই ছোটখাটো হয় না। শাহরুখের সিনেমার ওই সংলাপটা মনে নেই আপনার?’ এর পরিপ্রেক্ষিতে ওই অনুরাগী জানান, তিনি তো একজনেরই অন্ধ ভক্ত। তিনি সালমান ভাই। গোটা দেশে আমাদের কাছে একজনই ভাই। আর তাকেই ভাই বলে চিনি। বাকি কারও খোঁজ তিনি রাখেন না।
ভক্তের এমন কথা শুনে পাল্টা উত্তর দেন সালমান। সেই ভক্তকে প্রশ্ন করেন, “কিন্তু শাহরুখ তো আমার ভাই। আর ভাইয়ের ভাইকে আপনি কী বলবেন?’ এরপরই ওই ব্যক্তির উত্তর, ‘ভাই-ই বলব।’ যা শুনে সালমান বলেন, ‘হ্যাঁ, এটা সবসময়ে মনে রেখো।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি