1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
রোহিঙ্গাদের ভোটার তালিকা চায় হাইকোর্ট যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ব্যাংকের ২১ কোটি টাকা আত্মসাত সাইমেক্সের এমডি ও তার স্ত্রী কারাগারে কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য

শাহরুখ পুত্র আরিয়ানের গ্রেপ্তারের পর কন্যা সুহানার পোস্ট

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৬৭ বার দেখা হয়েছে

মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত শনিবার (২ অক্টোবর) একটি প্রমোদতরী থেকে তাকে আটক করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় শাহরুখ কন্যা সুহানা। তবে ভাইয়ের গ্রেপ্তারের পর কোনো পোস্ট করেননি তিনি। শুক্রবার (৮ অক্টোবর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুহানা। যদিও ভাইকে নিয়ে কোনো পোস্ট নয়।

শুক্রবার শাহরুখ পত্নী গৌরী খানের জন্মদিন। বিশেষ এই দিনে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুহানা। শাহরুখ ও গৌরীর একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন মা।’ সঙ্গে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

জানা গেছে, কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি।

গত ৪ অক্টোবর আরিয়ানসহ অন্যদের আদালতে তোলা হয়। পরে ৭ অক্টোবর পর্যন্ত তাদের এনসিবির হেফাজেত রাখার নির্দেশ দেন আদালত। বৃহস্পতিবার (৭ অক্টোবর) ফের মেট্রোপলিটন আদালতে হাজির করা হয় আরিয়ানকে। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচারকি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত।

আরিয়ান খানসহ আরো ৭ জনকে বিচারকি হেফাজতে পাঠানো হয়েছে। আগামী ১৪ অক্টোবর পর্যন্ত বিচারকি হেফাজতে থাকবেন তারা। এ রায়ের পরপরই আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে অন্তবর্তীকালীন ও পূর্ণ জামিন আবেদন করেছেন। শুক্রবার (৮ অক্টোবর) এ শোনানি অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি