1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ

শিরোপার লড়াইয়ে ফিল্ডিংয়ে পাকিস্তান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১১৩ বার দেখা হয়েছে

সিরিজের প্রথম দুই ম্যাচে দুই দলই পেয়েছে একটি করে জয়। ফলে আজ শনিবারের ম্যাচের জয়ী দলের হাতেই উঠবে সিরিজের শিরোপা। অঘোষিত এই ফাইনাল ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৩৪৮ রানের বিশাল লক্ষ্য তাড়া করে জিতেছিল পাকিস্তান। সেই আত্মবিশ্বাস থেকেই আজকের ম্যাচেও পরে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলো তারা। টানা তৃতীয় ম্যাচে আগে ব্যাট করতে নামবে অস্ট্রেলিয়া।

এই ম্যাচে দুই দলেই আছে একটি করে পরিবর্তন। পাকিস্তান একাদশে সৌদ শাকিলের জায়গায় সুযোগ দেওয়া হয়েছে আসিফ আলিকে। অন্যদিকে মিচেল সুয়েপসনকে বসিয়ে জেসন বেহরেনডর্ফকে একাদশে নিয়েছে অসিরা।

পাকিস্তান একাদশ: ফাখর জামান, ইমাম উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আসিফ আলি, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ, জাহিদ মাহমুদ ও শাহিন শাহ আফ্রিদি।

অস্ট্রেলিয়া একাদশ: ট্রাভিস হেড, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), বেন ম্যাকডারমট, মার্নাস লাবুশেল, মার্কাস স্টয়নিস, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), ক্যামেরন গ্রিন, শন অ্যাবট, নাথান এলিস, জেসন বেহরেনডর্ফ ও অ্যাডাম জাম্পা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি