1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

শুটকির প্যাকেটে ২৯ হাজার ইয়াবা!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৫২২ বার দেখা হয়েছে

শুটকির প্যাকেটে ভরে পাচারকালে কুমিল্লায় ২৯ হাজার ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের হালিশহর থানার মধ্যরামপুর গ্রামের আবেদ আলীর ছেলে মো. শাহীন এবং একই গ্রামের ফজল আহমেদের ছেলে জহির আহমেদ। এ ঘটনায় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।
রবিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।
তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকায় শনিবার গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় শুটকির প্যাকেটের মধ্যে লুকিয়ে ট্রাকে করে ইয়াবা পাচারকালে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন তারা। ইয়াবা উদ্ধারের পাশাপাশি মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি