Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বৈশ্বিক মহামারী করোনা দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সফল রাষ্ট্রের তালিকায় স্থান পেয়েছে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বৈশ্বিক মহামারী করোনা দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সফল রাষ্ট্রের তালিকায় স্থান পেয়েছে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৫ মে, ২০২১
  • ৩১৯ বার দেখা হয়েছে

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান সিরাজ বলেন, জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বৈশ্বিক মহামারী করোনা দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সফল রাষ্ট্রের তালিকায় স্থান পেয়েছে ।

কোভিড- ১৯ এ ঢাকা মহানগরীর ক্ষতিগ্রস্ত শ্রমজীবী মেহনিত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রদত্ত অনুদানের অর্থ জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ০৫ মে ২০২১ইং বুধবার বিকাল ০৩.৩০ টায় বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প ভবন হল, ৩, দিলকুশা, মতিঝিল, ঢাকায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রদত্ত অনুদানের অর্থ বিতরণের আজকের এই প্রক্রিয়াই প্রমাণ করেন জাতীয় শ্রমিক লীগ একটি সুশৃঙ্খল সংগঠন।

তিনি বলেন, মহামারী করোনা ভাইরাসে উন্নত বিশ্ব যখন নাজেহাল তখন জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে করোনা দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সফল রাষ্ট্রের তালিকায় স্থান পেয়েছে। তিনি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর কুতুব আলম মান্নান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ মশিকুর রহমান ও মোঃ মহসিন ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মদ, দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মহিউদ্দিন, কার্যকরী সদস্য মোঃ আমজাদ আলী খান ও এসএম সেলিম আনছারী, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম সফিউল আলম বুলু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মোঃ বরকত খান সহ মহানগর ও বিভিন্ন থানা শাখার নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি