Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ পথ হারাবে না’ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ পথ হারাবে না’

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৬৭ বার দেখা হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ পথ হারাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২০ মে) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার আছে বলেই বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ ভালো আছে। অথচ একটি দল তাকে নিয়ে অপপ্রচার করে। কিন্তু সারা দুনিয়া তাকে নিয়ে প্রশংসা করে।

তিনি বলেন, করোনা সামলানোর পর রাশিয়া-ইউক্রেন যুদ্ধ শুরু হয়। ফলে জ্বালানি ও ডলারের পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামও বেড়ে যায়। আমরা ঘরে ঘরে বিদ্যুৎ দিলেও জ্বালানি সংকটে পুরোপুরিভাবে সে চাহিদা মেটাতে পারছি না।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এতো সভা-সমাবেশ, দফা, মানববন্ধন করে লাভ কী হলো? আপনারা দীর্ঘদিন ধরে বলছেন সরকারের সময় শেষ। সেই শেষ সময়টা কবে? বিএনপি আছে সরকার পতনের আন্দোলন নিয়ে। আর আমরা আছি জানমাল রক্ষার আন্দোলন নিয়ে।

কাদের বলেন, বাংলাদেশে আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। ক্ষমতায় কে থাকবে, সেটা দেশের জনগণ নির্ধারণ করবে।

আইএমএফ ডেকে নিয়ে ঋণ দিয়েছে জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, বাংলাদেশের সামর্থ্য আছে বলেই তারা ঋণ দিয়েছি। বাংলাদেশ কখনও ঋণখেলাপি হয়নি। সময়মতো ঋণ পরিশোধ করেছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি