Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
‘শ্রাবণ জ্যোৎস্নায়’ দীঘি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

‘শ্রাবণ জ্যোৎস্নায়’ দীঘি

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৫৮ বার দেখা হয়েছে

শিশুশিল্পী থেকে চিত্রনায়িকার খাতায় নাম লিখিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। সরকারি অনুদানের নির্মিত ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমায় অভিনয় করছেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন আব্দুস সামাদ খোকন।

কথা সাহিত্যিক ও নাট্যকার ইমদাদুল হক মিলনের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। গল্পে মৌ চরিত্রে অভিনয় করছেন দীঘি। তার বিপরীতে শুভ চরিত্রে অভিনয় করবেন গাজী আবদুন নূর।

১৫ অক্টোবর থেকে মিরপুরে শুটিং করছেন দীঘি। তার সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন সুব্রত চক্রবর্তী, মিমি বাশার, মাসুম বাশার, মুনমুন প্রমুখ। ঢাকায় আরও দুইদিন প্রথম লটের চিত্রায়ণ হবে। তারপর দ্বিতীয় লটের শুটিং শুরু হবে ঢাকার বাইরে। মঙ্গলবার (১৯ অক্টোবর) সময় নিউজকে এমনটাই জানিয়েছেন দীঘি।

তিনি বলেন, ‘শ্রদ্ধেয় ইমদাদুল হক মিলনের গল্পের সিনেমায় কাজ করছি। খুব ভালো লাগছে। সেটের সবাই আমাকে ‘মা’ বলে ডাকছে। আর আব্দুস সামাদ খোকন আঙ্কেলের পরিচালনায় প্রথমবার কাজ করছি। এ জন্য আরও ভালো লাগছে।

প্রস্তুতি কীভাবে নিয়েছেন? উত্তরে দীঘি বলেন, ‘প্রথমে একটু ভয়ে ছিলাম। চরিত্রটি ঠিকঠাক ধারণ করতে পারব কিনা। মৌ চরিত্রের জন্য আমাকে আলাদা প্রস্তুতি নিতে হয়েছে। কারণ চরিত্রটি সবার পরিচিত। উপন্যাসটি পড়েছি, চরিত্রটি বোঝার চেষ্টা করেছি। আশা করি সবার সহযোগিতায় ভালো একটি কাজ হবে।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনী নিয়ে নির্মিতি ‘বঙ্গবন্ধু’ সিনেমায় অভিনয় করেছেন দীঘি। চলতি বছর ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকার খাতায় নাম লিখিয়েছেন দীঘি।

এরপর মুক্তি পেয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি। মুক্তির অপেক্ষায় আছে দীঘি অভিনীত ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি