1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

শ্রাবন্তীর বিরুদ্ধে রোশানের মামলা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৯৩ বার দেখা হয়েছে

অভিনয়ের চেয়ে পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এখন ব্যক্তিগত বিষয় নিয়ে বেশি আলোচনায় থাকেন। এবার আদালতে মিথ্যা সাক্ষী দেওয়ার অভিযোগ এনে এই অভিনেত্রীর নামে মামলা করলেন তাঁর তৃতীয় স্বামী রোশান সিং।

গত বছর রোশানের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদ ও ভরণপোষণের জন্য মামলা করেন শ্রাবন্তী। এই সময় ভরণপোষণ বাবদ মাসিক সাত লাখ রুপি দাবি করেন তিনি। কিন্তু মামলার সময় শ্রাবন্তী নিজের আয়-ব্যয়ের যে হিসাব দেখিয়েছেন, তা সঠিক নয় বলে পাল্টা মামলা করেন রোশান। তিনি জানান, শ্রাবন্তী নির্বাচনে প্রার্থী হওয়ার সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, সেই হিসাবের সঙ্গে এই মামলায় দেওয়া হিসাবের মিল নেই।
মামলাটিতে যে সাক্ষ্য দেওয়া হয়েছে, তা মিথ্যা ও বানোয়াট। এমন অভিযোগ এনে আদালতে অভিনেত্রীর নামে মামলা করেন রোশান। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর নামে মামলা করেছেন রোশানের আইনজীবী। এই অভিযোগ যদি সত্য প্রমাণিত হয়, তাহলে শ্রাবন্তীর জেলও হতে পারে। ১৬ ডিসেম্বর আলীপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি।

রোশানের করা মামলাটি নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করলে এই অভিনেত্রী জানান, আইনজীবীর সঙ্গে পরামর্শ না করে তিনি মন্তব্য করতে চান না। ২০১৯ সালে ভালোবেসে রোশানকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিছুদিন পর থেকেই তাঁদের বনিবনা হচ্ছিল না। গত বছর বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেন শ্রাবন্তী। মামলাটি এখনো চলছে।
২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। এরপর ২০১৬ সালে প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। কিন্তু বছর পার না হতেই তাঁদেরও বিচ্ছেদ হয়। তৃতীয় বিয়ের মামলা নিষ্পত্তি না হওয়ায় কাগজে-কলমে রোশান-শ্রাবন্তী এখনো স্বামী-স্ত্রী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি