Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
শ্রীনগরে কুকুটিয়াতে জনগনের নিজস্ব অর্থায়নে রাস্তা মেরামত – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

শ্রীনগরে কুকুটিয়াতে জনগনের নিজস্ব অর্থায়নে রাস্তা মেরামত

এম. এ কাইয়ুম মাইজভান্ডারী
  • আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৭৮ বার দেখা হয়েছে

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে উপজেলার তন্তর থেকে কুকুটিয়া ইউনিয়নের রাস্তাটি এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে মেরামত করা হচ্ছে। তন্তর থেকে কুকুটিয়া ইউনিয়নের সংযোগস্থল এই রাস্তাটি। বিবন্দি, বাগবাড়ি, হাজিপাড়া, টুনিয়ামান্দ্রা, পাঁচলদিয়া ও তন্তর গ্রামের কয়েক হাজার মানুষ চলাচল করেন এই রাস্তা দিয়ে। কয়েকদিনের টানা বৃষ্টিতে রাস্তা ভেঙ্গে পড়ায় রাস্তাটি এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে।

গতকাল মঙ্গলবার(১৩ই জুলাই) সরজমিনে গিয়ে দেখা যায়, সকাল থেকে মেরামতের কাজ করেন এলাকাবাসী। রাস্তাটি কিছু দূর পর পর প্রস্থের দিকে বেশির ভাগ অংশ ভেঙ্গে গেছে। ভ্যান গাড়ী বা অটো গাড়ী চলাচল অসম্ভব হয়ে পরেছে।
বাগবাড়ি গ্রামের আঃ হামিদের ছেলে বছির দেওয়ান(৬৫) বলেন, এই রাস্তাটি আমরা এলাকা বাসি নিরুপায় হয়ে এলাকার সমাজ সেবক হাসিম আলী আমিনের অর্থায়নে ও আমাদের জনগনের নিজস্ব কিছু অর্থে মেরামত করতেছি। সমাজ সেবক হাসিম আলী আমিন নিজের খরচে মাটি বালু ক্রয় করে আমাদের দিয়েছেন। তাই দিয়ে আমরা ভাঙ্গা স্থানগুলো ভরাট করতেছি।

আজগর পাঠানের ছেলে মিজান জানায়, এই রাস্তাটি কানন নামে এক ঠিকাদার তিন বার পাকা করার কন্টাক নেয়। কিন্তু প্রতিবার অর্ধেক করে হাওয়া হয়ে যায়। অনেক দিন ধরে এলাকার মানুষ দূরভোগে দিন কাটাচ্ছে। প্রায় দিনই অটো ও ভ্যান গারি গর্তে পড়ে দূর ঘটনা ঘটছে।

অটোচালক সম্রাট বলেন, এই সব গ্রাম অঞ্চলের মানুষ হঠাৎ অসুস্থ হয়ে পড়েলে তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে নিতে বিপদে পরতে হয়। রাস্তা ভেঙে পড়ায় কেউ গাড়ি নিয়ে এই এলাকায় আসতে চায় না।

শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ বলেন, ওই ঠিকাদার প্রতিষ্ঠানের কাজটি বাতিল করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি