1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

শ্রীবরদীতে অন্যত্র বিয়ে করায় ডেকে নিয়ে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিল সাবেক প্রেমিকা

আরএম সেলিম শাহী
  • আপডেট : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৩৫৬ বার দেখা হয়েছে
শেরপুরঃশেরপুরের শ্রীবরদীতে প্রেম করে অন্যত্র বিয়ে করায় জিহান (২৭) নামে এক প্রেমিককে বাড়িতে ডেকে নিয়ে পুরুষাঙ্গ কর্তন করে দিয়েছে সাবেক প্রেমিকা। ৯ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় উপজেলার বকচর গ্রামে ওই ঘটনা ঘটে। জিহান উপজেলার ষাইটকাকড়া গ্রামের আবু বক্করের ছেলে। এদিকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য জিহানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ঘটনায় প্রেমিক রিনা বেগমকে আটক করেছে পুলিশ।
জানা যায়, বকচর গ্রামের আশরাফ আলীর কন্যা রিনা বেগম ও জিহান দুজনে মামাতো-ফুফাতো ভাইবোন। তাদের মধ্যে বেশ কিছুদিন যাবত প্রেম চলে আসছিল। সম্প্রতি জিহান পারিবারিকভাবে অন্যত্র বিয়ে ফেলে। এতে মনে ক্ষোভ জন্ম নেয় প্রেমিকা রিনার। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় রিনা তার সাবেক প্রেমিক ও মামাতো ভাই জিহানকে নিজ বাড়িতে ডেকে নেয়। একপর্যায়ে তার সাথে মেলামেশা করতে গিয়ে ধারালো কিছু দিয়ে আকস্মিক জিহানের পুরুষাঙ্গ কেটে দেয়। ওইসময় জিহান চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে অবস্থা গুরুতর দেখে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এদিকে ওই ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রেমিকা রিনাকে আটক করেছে। ওইসময় রিনা অচেতন হয়ে পড়ে। ওই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি