1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

শ্রীবরদীতে প্রেমিকের পুরুষাঙ্গ কর্তনের ঘটনায় কারাগারে প্রেমিকা

আরএম সেলিম শাহী
  • আপডেট : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৩৫১ বার দেখা হয়েছে
 শেরপুরঃ শেরপুরের শ্রীবরদীতে অন্যত্র বিয়ে করায় প্রেমিককে ডেকে নিয়ে পুরুষাঙ্গ কেটে দেওয়ার চাঞ্চল্যকর ঘটনার মামলায় প্রেমিকা রিনা বেগমকে (২০) কারাগারে পাঠানো হয়েছে। ১০ এপ্রিল শনিবার বিকেলে আহত প্রেমিক জিহানের (২৭) বাবার দায়ের করা মামলায় গ্রেফতারকৃত প্রেমিকা রিনা বেগমকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। রিনা বেগম উপজেলার বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে। সে রাজধানী ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করতো। আর জিহান উপজেলার উত্তর ষাইটকাকড়া গ্রামের আবু সামা’র ছেলে ও হাফেজী পাশ করে মাদ্রাসায় উচ্চতর শিক্ষা নিচ্ছিল।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন, প্রেমিকের পুরষাঙ্গ কর্তনের ঘটনার তার বাবা বাদী হয়ে রিনা বেগমসহ ৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রিনা বেগমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ঘটনার বিষয়ে তদন্তের পাশাপাশি বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।
উল্লেখ্য, সাবেক প্রেমিকা রিনা বেগমকে রেখে অন্যত্র বিয়ে করায় শুক্রবার রাতে জিহানকে বাড়িতে ডেকে নিয়ে অবৈধভাবে রিনার সাথে মেলামেশা করার কথা বলে ধারালো অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দেয়। এ ঘটনায় ওইদিন রাতেই প্রেমিকা রিনা বেগমকে গ্রেফতার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি