Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সঠিকভাবে ছাদ বাগান করলে দেওয়া হবে অ্যাওয়ার্ড: মেয়র আতিক – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

সঠিকভাবে ছাদ বাগান করলে দেওয়া হবে অ্যাওয়ার্ড: মেয়র আতিক

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৩৪ বার দেখা হয়েছে

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, সঠিকভাবে ছাদ বাগান করলে দেওয়া হবে অ্যাওয়ার্ড।বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশান নগর ভবনে ‘নিরাপদ ছাদ কৃষি’ সম্পর্কিত দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালায় তিনি এ কথা বলেন।

মশার চাষের কথা উল্লেখ করে মেয়র বলেন, মশার চাষ হয় অভিজাত এলাকাতে অথ্যাৎ গুলশান, বনানীর লেকে। লেকগুলো দূষিত হয়ে যাচ্ছে। এ দূষণ রোধ করতে হবে।

ভবিষ্যৎ প্রজন্মের কথা উল্লেখ করে তিনি বলেন, নতুন প্রজন্ম খুবই পশু প্রেমি। আমরা দেখেছি তারা বিড়াল, কুকুর ও অন্যান্য প্রাণীকে কি ভাবে খাওয়ায়। অ্যানিমেল ওয়েলফেয়ার হাসপাতাল ও ট্রি ওয়েলফেয়ার হাসপাতালের জন্য মিরপুরে একটি জায়গা ঠিক করে দিয়েছি। যারা গাছ ভালোবাসেন তাদের গাছের কোনো অসুখ হলে আমাদের কাছে আসলে চিকিৎসা দেব। এছাড়া অসুস্থ পশু পাখির চিকিৎসাও দেওয়া হবে।

কর্মশালায় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগে. জেনা. মো. জোবায়দুর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি