Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সব জ্বল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকায় ‘সাকিব-মোস্তাফিজ’ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

সব জ্বল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকায় ‘সাকিব-মোস্তাফিজ’

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩২৯ বার দেখা হয়েছে

সব জ্বল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকায় এসে পৌঁছেছেন আইপিএলে খেলা বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। এক চার্টার্ড ফ্লাইটে করে তাদেরকে ঢাকায় পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

সাকিব-মোস্তাফিজ যে আজ ঢাকায় পৌঁছাচ্ছেন, দুপুরের পরপরই এই সংবাদ পরিবেশিত হয়েছে জাগোনিউজে। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন এ তথ্য জানিয়েছিলেন দেশের প্রধান এই অনলাইন সংবাদমাধ্যমকে। তবে তিনি সময়-ক্ষণ কিছুই জানাননি তখন। হয়তো, সাকিব-মোস্তাফিজ যাতে নির্বিঘ্নে পৌঁছাতে পারেন এবং বিমানবন্দরে অহেতুক ভিড় তৈরি না হয়, সে কারণেই সময় জানাননি বিসিবি সিইও।

ভারতের ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানকে দেশে ফেরানো নিয়ে অনিশ্চিয়তা তৈরি হয়। বিশেষ করে ভারতে ভয়াবহ করোনা সংক্রমণের কারণে বাংলাদেশ সরকার দেশটির সঙ্গে সীমান্ত বন্ধ করে দেয়ার পর তাদের দেশে আসা নিয়ে জটিলতা তৈরি হয়।

তবে, ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই প্রথম থেকেই বলে আসছিল, তারাই বিদেশি ক্রিকেটারদের নিজ নিজ দেশে পাঠানোর ব্যবস্থা করবে। এ জন্য যে সব জটিলতা ছিল, সেগুলো কাটিয়ে যত দ্রুত সম্ভব ব্যবস্থা করবে তারা। শুধুমাত্র সংশ্লিষ্ট দেশের বোর্ড তাদের নিজ নিজ দেশের ক্রিকেটারদের ফেরার বিষয়টা মনিটর করবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন প্রথম থেকেই সাকিব-মোস্তাফিজের ফেরার বিষয়টা তদারকি করছিলেন। বিসিবি চাচ্ছিল, এই দুই ক্রিকেটার তাড়াতাড়ি দেশে ফিরে আসুক। যেহেতু সরকারী নিয়মে ভারত ফেরত যে কাউকে ১৪ দিনের কোয়ারেন্টাইন করতে হবে, সে কারণে ২৩ মে যেন শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে পারেন তারা দু’জন, সে হিসেবে সাকিব-মোস্তাফিজকে দ্রুত ফেরাতে উদ্যোগি ছিল বিসিবিও।

বিসিসিআইয়ের পক্ষ থেকে আগে জানানো হয়েছিল, তারা সরকারের কাছে আবেদন করবেন, সাকিব-মোস্তাফিজের ব্যাপারে কোয়ারেন্টাইনের নিয়মটা শিথিল করা যায় কি না। কিন্তু একদিন আগেই স্বাস্থ্য অধিদপ্তরের এক উচ্চপদস্থ কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, নিয়মের শিথিলতার কোনো সুযোগ নেই এবং তাদেরকে সরকার নির্ধারিত সেন্টারে অবশ্যই কোয়ারেন্টাইন করতে হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি