Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সরে গেলেন শহীদ কাপুর, রাজি হলেন অক্ষয় – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

সরে গেলেন শহীদ কাপুর, রাজি হলেন অক্ষয়

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৯০ বার দেখা হয়েছে

অভিনেতা সুরিয়া গেল জুলাই মাসে তার টুইটার একাউন্টে চলচ্চিত্র ‘সুরারাই পোত্রু’র হিন্দি রিমেক ঘোষণা করেন। সুরিয়ার টুডি মেটের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন সুধা কোঙ্গারা।

তামিল মুভি রিমেক করার জন্য ইতিমধ্যেই আবুন্দান্টিয়া এন্টারটেইনমেন্টের সাথে কত পাকাপোক্ত করেছে সুরিয়ার প্রতিষ্ঠান।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক নতুন প্রতিবেদন প্রকাশ করেছে, নতুন এই সিনেমাটিতে অক্ষয় কুমারকে অন্তর্ভুক্ত করার ব্যাপারে কথা চলছে। অক্ষয়কে সিনেমাটির পুরো গল্প শোনানো হয়েছে এবং তিনি বেশ পছন্দও করেছেন।

নায়কের কাছ থেকে বেশ ভালো সাড়াও মিলেছে। এখন সঠিক দিনক্ষণ অনুযায়ী অক্ষয়ের সিনেমাটি সাইন করার পালা।

রিপোর্টে আরও বলা হয়, সিনেমাটির জন্য প্রথম থেকে পরিচালক-প্রযোজকের নজরে ছিলেন বলিউডের আরেক তারকা শহীদ কাপুর। সিনেমাটির গল্পও পছন্দ হয়েছিল তার। তবে পরবর্তীতে সিনেমাটি আয়ের অংশ নিয়ে পরিচালক-প্রযোজকের সঙ্গে বনিবনা না হওয়ায় সরে যান শহীদ।

প্রসঙ্গত, বর্তমানে বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন অক্ষয় কুমার। অপর দিকে শাহিদ কাপুর অপেক্ষায় রয়েছেন তার বহুল প্রতীক্ষিত তামিল সিনেমা ‘জার্সি’র অবমুক্তির জন্য।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি