Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
‘সর্বাত্মক’ লকডাউনের নির্দেশনা মেনে চলার আহ্বান পলাশ উপজেলা চেয়ারম্যানের – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

‘সর্বাত্মক’ লকডাউনের নির্দেশনা মেনে চলার আহ্বান পলাশ উপজেলা চেয়ারম্যানের

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৪০৬ বার দেখা হয়েছে
‘সর্বাত্মক’ লকডাউনের নির্দেশনা মেনে চলার আহ্বান পলাশ উপজেলা চেয়ারম্যানের
পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

নরসিংদী প্রতিনিধিঃ সাত দিনের ‘সর্বাত্মক লকডাউনে’ সরকারি সব নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে ১৪ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে এ লকডাউন। আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে পলাশ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পবিত্র রমজান উপলক্ষে উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে ঘোড়াশাল পৌরসভার ১নং ওয়ার্ডের নিম্ন আয়ের মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ কর্মসূচির এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ আহ্বান জানান। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বলেন, ‘আমরা একটি ক্রান্তিকাল অতিক্রম করছি। সবাইকে সাহসিকতা ও ধৈর্যের মাধ্যমে এই ক্রান্তিকাল অতিক্রম করতে অনুরোধ করব।’ তিনি আরও বলেন, ‘করোনার মধ্যে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি। ১৪ এপ্রিল থেকে সরকারি প্রজ্ঞাপন সবাই মেনে চলবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই করোনা ভাইরাসকে মোকাবিলা করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব।’ করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত সর্বাত্মক লকডাউনে কাজ ও চলাচলে কঠোর বিধিনিষেধ জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনের পর গতকাল এ বিষয়ে আদেশ জারি করা হয়। পলাশ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অষ্টমবারের মতো পবিত্র রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার রুমানা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: সেলিনা আক্তার, পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশাদউল্লাহ মনা, সাংবাদিক মো: সফিকুল ইসলাম ও সারোয়ার রুবেল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি