1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

সহস্রাধিক গরীব ও অসহায় মানুষের মাঝে এক্স নটরডেমিয়ান্স ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর খাবার বিতরন কার্যক্রম সম্পন্ন ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৩২০ বার দেখা হয়েছে

আজ ১৩ জুলাই ২০২১, শনিবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে জীবিকাগত দিক থেকে ক্ষতিগ্রস্থ দৈনন্দিন খেটে খাওয়া প্রায় এক হাজার গরীব, অসহায়, প্রতিবন্ধী ও ক্ষুধার্তদের মাঝে ঢাকার হাতিরঝিল, দক্ষিণ বাড্ডা, মগবাজার আমবাগান বস্তি এলাকায় তৈরি খাবার বিতরণ করে এক্স নটরডেমিয়ান্স ওয়েলফেয়ার ফাউন্ডেশন(ENWF) । এই সময় বস্তি এলাকায় আশেপাশে এবং বস্তিতে বসবাসরত শত শত মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয় ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকেরা ।
নটরডেমিয়ান্স ফাউন্ডেশন  এর এই কার্যক্রমে সহায়তা প্রদান করেছে হাভাল বাংলাদেশ লিঃ এবং মাদল ।

এই কার্যক্রম উদ্বোধনি বক্তব্যে এক্স নটরডেমিয়ান্স ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি   জনাব জাফর আহমেদ পাটোয়ারী বলেন, বস্তি এলাকায় খেটে খাওয়া অসংখ্য মানুষ ও তাদের পরিবার বিশেষ করে শিশুরা ভীষণভাবে খাবার এর কষ্টে আছে, তাদেরকে সহায়তা করার জন্য সমাজের বিত্তবান ও সামর্থ্যবান মানুষদের অবশ্যই এগিয়ে আসতে হবে । তিনি আরও বলেন,  যার যত ক্ষুদ্র সামর্থ্য থাকুকনা কেন, তা নিয়ে সকলে যদি অসহায়দের মাঝে সহায়তা প্রদান করে, তাহলে  অসহায় ও গরীব মানুষের মুখে হাসি ফুটবে । ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জনাব মতিয়ার হোসেন
বলেন, করোনার বিভিষিকাময় এ পরিস্থিতিতে অসহায়-ক্ষুধার্ত মানুষগুলোর সহযোগিতায় এক্স নটরডেমিয়ান্স ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (ENWF) এই জনহীতকর কর্মসূচী আপনাদের সকলের সহয়তায় সামনের দিনগুলোতেও চলবে ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি