Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় গ্রেফতার ২ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ২৫২ বার দেখা হয়েছে
রংপুর সংবাদ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি  সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ । আটককৃতরা হলেন নজমল হক এবং অন্যজন মোঃ সেলিম মিয়া। ১২ এপ্রিল সোমবার সকালে গোপন  সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের কাজির মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত দুজনেই কুখ্যাত জুয়াড়ি বলে অভিযোগ রয়েছে ।
থানা সুত্রে জানা যায়, এস আই বাপ্পী কুমারের নেতৃত্বে গাইবান্ধা সদর থানা পুলিশের একটি টিম রামচন্দ্রপুর  ইউনিয়নের কাজির মোড়  এলাকা থেকে সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনার এজাহারভূক্ত ২ ও ৩ নম্বর আসামিকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত মোঃ সেলিম মিয়া  রামচন্দ্রপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামের মৃত :আজিজ মিয়ার ছেলে ।
উল্লেখ্য, এর আগে গত ৮ ই মার্চ সংবাদ প্রকাশের জের ধরে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের হাসপাতাল বালুয়ায় জুয়াড়িদের হামলায় গুরুতর আহত হয় সাংবাদিক সুমন । হামলার পর জুয়াড়িরা তার কাছে থাকা ক্যামেরাটিও  ছিনিয়ে নিয়ে চলে যায় ।পরে স্থানীয়রা সুমনকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় । এরপর হামলার ঐ দিনই সুমন মন্ডল নিজে বাদী হয়ে মোঃ লিটন , মোঃ নজমল হক, ও মোঃ সেলিমসহ অজ্ঞাত ১৫ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করে ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি