Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সাউথ্যাম্পটনের মাঠে ম্যানসিটির ড্র – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

সাউথ্যাম্পটনের মাঠে ম্যানসিটির ড্র

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১২৮ বার দেখা হয়েছে

ঘরের মাঠে উজ্জীবিত ফুটবল খেলল সাউথ্যাম্পটন। আশা জাগাল ২০১৬ সালের পর প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে প্রথম জয়ের। তবে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াল পেপ গুয়ার্দিওলার দল। এমেরিক লাপোর্তের গোলে এড়াতে পারল হার। সাউথ্যাম্পটনের মাঠে শনিবার আক্রমণ প্রতিআক্রমণের জমজমাট লড়াই শেষ হয়েছে ১-১ সমতায়।

ঘরের মাঠে ৭ম মিনিটে এগিয়ে যায় সাউথ্যাম্পটন। চমৎকার প্রতিআক্রমণে ওরিয়ল রোমেউর কাছ থেকে বল পেয়ে নিখুঁত ফিনিশিংয়ে জাল খুঁজে নেন কাইল ওয়াকার-পিটার্স। প্রিমিয়ার লিগে এই ইংলিশ ডিফেন্ডারের এটাই প্রথম গোল। পিছিয়ে পড়া সিটি মরিয়া হয়ে ওঠে গোলের জন্য। প্রতি আক্রমেণ ভীতি ছড়াতে থাকে সাউথ্যাম্পটনও। ২৩তম মিনিটে আবার সিটির জালে বল পাঠায় স্বাগতিকরা। কিন্তু আরমান্দো ব্রোহা অফসাইডে থাকায় গোল মেলেনি।

৩৫তম মিনিটে ডি বক্সের ভেতর থেকে রাহিম স্টার্লিংয়ের বাঁকানো শট ক্রসবার ঘেঁষে বেরিয়ে যায়। দুই মিনিট পর খুব কাছ থেকে তার শট পা দিয়ে কোনোমতে ঠেকিয়ে দেন সাউথ্যাম্পটন গোলরক্ষক, ফিরতি শটও ব্যর্থ করে দেন তিনি।

দ্বিতীয়ার্ধে ৪৭তম মিনিটে আরও পিছিয়ে পড়তে বসেছিল সিটি। ইয়ান বেডনারেকের হেড কোনোমতে ঠেকিয়ে দেন এদেরসন। তার ভাগ্য ভালো ফিরতি বল যায়নি সাউথ্যাম্পটেনর কারো কাছে। ৫৪তম মিনিটে একটুর জন্য বাড়েনি ব্যবধান। কর্নার থেকে ব্রোহার হেড ফেরে পোস্টে লেগে। খুব কাছ থেকে ফিরতি বলে শট লক্ষ্েয রাখতে পারেননি বেডনারেক।

৫৯তম মিনিটে বের্নার্দো সিলভার দূরপাল্লার শট ছুঁয়ে যায় ক্রসবার, সমতা ফেরানোর সুযোগ হাতছাড়া হয় সিটির। পাঁচ মিনিট পর দলকে সমতায় আনে লাপোর্ত। কেভিন ডে ব্রুইনের ফ্রি-কিকে ছুটে গিয়ে চমৎকার হেডে জাল খুঁজে নেন এই স্প্যানিশ ডিফেন্ডার। ৭০তম মিনিটে এগিয়েও যেতে পারত দলটি। কিন্তু ডি ব্রুইনের শট ব্যর্থ হয় পোস্টের বাইরের দিকে লেগে। দুই মিনিট পর গাব্রিয়েল জেসুসের হেডও বাধা পায় পোস্টে।

বাকি সময়ে সাউথ্যাম্পটনকে প্রবল চাপে রাখলেও আর জালের দেখা পায়নি সিটি। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে দলটি। ১২ পয়েন্টে পিছিয়ে থেকে দুই নম্বরে থাকা লিভারপুল দুই ম্যাচ কম খেলেছে। ২২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে আছে সাউথ্যাম্পটন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি