Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সাউথ এশিয়ান ফিল্ম অ্যাওয়ার্ড পেলেন ফারুকী – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

সাউথ এশিয়ান ফিল্ম অ্যাওয়ার্ড পেলেন ফারুকী

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭ বার দেখা হয়েছে

দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সিনেমায় বিশেষ অবদানের জন্য ফারুকীকে শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালের ১৩তম আসরে সাউথ এশিয়ান ফিল্ম অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে ফারুকী নিজেই খবরটি জানিয়েছেন।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালকে ধন্যবাদ আমাকে এবছরের সাউথ এশিয়ান ফিল্ম পুরস্কার দেওয়ার জন্য। জেনে ভালো লাগছে যে অতীতে এ পুরস্কার আমার পছন্দের মানুষেরা অর্জন করেছেন। সম্মানিত বোধ করছি। মনে হয় আমার যাত্রা কেবল শুরু হয়েছে এবং আরও অনেক দূর যেতে হবে।’

২২ সেপ্টেম্বর পর্দা উঠেছে শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালের। এবারের উৎসবে স্বাধীন ধারার নির্বাচিত ৮০টি সিনেমা, শর্টফিল্ম ও ডকুমেন্টারি দেখানো হবে। শিকাগোর ডাউন টাউনের ‘কলাম্বিয়া ফিল্ম রো’ ও ‘ডিপল ইউনিভার্সিটি’স স্কুল অব সিনেমাটিক আর্টস’-এ দেখানো হবে ছবিগুলো।

উৎসবের ওপেনিং নাইটে দেখানো হয়েছে অনুরুদ্ধ রায় চৌধুরীর ‘লস্ট’ ছবিটি। উৎসবের পর্দা নামবে ২৫ সেপ্টেম্বর। শেষ দিন জানানো হবে সেরা ফিচার, সেরা শর্ট ও সেরা ডকুমেন্টারির নাম।

মোস্তফা সরয়ার ফারুকীর দুটি আলোচিত ছবি মুক্তির অপেক্ষায়। এর মধ্যে একটি ‘শনিবার বিকেল’ অন্যটি ‘নো ল্যান্ডস ম্যান’।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি