Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সাদুল্লাপুরে কাজের মেয়ের ঝুলন্ত লাশ; হত্যা না আত্মহত্যা, রহস্য জানতে চায় এলাকাবাসী (ভিডিও) – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

সাদুল্লাপুরে কাজের মেয়ের ঝুলন্ত লাশ; হত্যা না আত্মহত্যা, রহস্য জানতে চায় এলাকাবাসী (ভিডিও)

লাবলু
  • আপডেট : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৭৯৪ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর: গাইবান্ধার সাদুল্লাপুরে ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের ছাত্তারের মেয়ে এলিজার (১৬) ফাঁসিতে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বগুড়ার ফুলবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র।
গত ৬ /০৬/২০২১ ইং  রবিবার সকালে বগুড়ার দত্তবাড়ী এলাকায় গোলাম মোস্তফার বাসা থেকে এ লাশ উদ্ধার করে থানায় একটি ইউডি মামলা দায়ের করে।  ময়নাতদন্ত শেষে রাতে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন বগুড়া ফুলবাড়ি  পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ সুজন মিয়া।
এদিকে এলিজার মৃত্যুর খবরে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়।এলাকাবাসী ও পরিবারে দাবী এলিজার সাথে খারাপ কিছু করে খুন করা হয়েছে।
নিহত এলিজার পরিবারের সদস্যরা জানায়, আমাদের পরিবারে অভাব টনটনে কারণে ১০ বছর বয়সে এলাকার জামাই  বগুড়ার দত্তবাড়ী  গোলাম মোস্তফার বাসায় কাজে পাঠিয়ে দেয়  অভিভাবকরা। বছরে দুই বার করে এলিজা বাড়িতে আসলেও গত এক বছরে তাকে বাড়িতে  আসতে দেয়নি বাসা মালিক। মাঝে মাঝে মোবাইল ফোনে কথা হতো সীমিত সময় ধরে।এরি ধারাবাহিকতায় গত(৫ জুন) শনিবার   রাতে এলিজা বাড়িতে মা বাবার নিকট ফোন দিলে তা রিসিভ করে তার ৮ বছরের ভাগিনা। ভাগিনা তার মায়ের নিকট ফোন দিলে অপরপ্রান্তে থেকে এলিজার কান্নার আওয়াজ শুনতে পায় ও ফোন কেটে যায় বলে তার বড় বোন জানায়। পরবর্তীতে ৬ জুন  সকালে তাদের নিকট খবর আসে এলিজা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।
এলিজার পরিবারের মা, বোনদের অভিযোগ বাসা মালিক গোলাম মোস্তফার ছেলে গোলাম রব্বানী  জাকির(২২) এলিজার সাথে খারাপ কোন কিছু করেছে । এ কারনেই এলিজার সাথে আমাদের কারো সাথে  দেখা করতে কিংবা মোবাইলে বেশী কথা বলতে দেয়নি। সম্প্রতি আমরা এলিজার  বিয়ে ঠিক করেছিলাম।তাই মেয়েকে আমরা বাড়িতে নিয়ে আসবো বলে বাসা মালিককে জানিয়ে ছিলাম।তাই এলিজার সাথে গোপন সম্পর্কের বিষয়টি ফাঁস হতে পারে বলে জাকির তাকে হত্যা করে লাশ ফাঁসিতে ঝুলে রেখেছে বলে তাদের দাবী। এদিকে এলিজার বাবা যাতে মামলা না করে সে জন্য বিবাদী  মোটা অংকের টাকা দিতে চাইছে বলে  এলাকাবাসী সূত্রে জানা যায়।এলিজার লাশ বাড়িতে পৌঁছার পর এলাকাবাসী ও পাড়া প্রতিবেশীদের মাঝে পড়ে যায় কান্নার রোল।
এলাকাবাসীর  দাবী এলিজার সাথে যাই হোক না কেন তার সঠিক তদন্ত হওয়া দরকার। তা না হলে এ রকম অনেক এলিজার কে প্রভাবশালীদের লালসা কিংবা  শারীরিক মানসিক নির্যাতনের স্বীকার  হয়ে অকালে প্রান দিতে হবে।তদন্তপূর্বক এর সঠিক বিচার হওয়া দরকার।
সেটা কাজের মেয়ে  এলিজার বাবা যদি  মামলা দায়ের নাও করে। তবু সরকার বাদী হয়ে( হত্যা না আত্মহত্যা) জনস্বার্থে  কাজের মেয়েদের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে প্রকৃত রহস্য উদঘাটন অতিব জরুরি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি