Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সাদুল্লাপুরে কেউ মানছে না স্বাস্থ্যবিধি ! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

সাদুল্লাপুরে কেউ মানছে না স্বাস্থ্যবিধি !

লাবলু
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩২৪ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর : গাইবান্ধা সাদুল্লাপুরে লকডাউন উঠে যাওয়া পর সব কিছু হয়ে গেছে স্বাভাবিক। স্বাস্থ্যবিধি উপেক্ষা করে পথ ঘাটে হাটে বাজারে বেড়েছে লোকজনের ভীড়। মনে হচ্ছে বন্ধী খাঁচার পাখির মত মুক্ত হয়েছে মানুষ।মূখে মাস্ক না থাকার কারণ জিজ্ঞেসা করলে অনেকে  তাচ্ছিল্য  করে বলছে, সাত দিনের জন্য করোনা ছুটি নিয়েছে। আসলে করোনা বলতে কিছু নাই, যাদের ধরছে  তাদের  পাপ বেশী,আয়ু ফুরালে মানুষ মরবেই।
করোনার সংক্রমণ রোধে মাস্ক ব্যবহার ও শারীরিক দূরুত্বের বিষয়ে এখনও সচেতন নয় তা নয়, গায়ের জোরে গলাবাজে মানতে না রাজ সবাই। কঠোর লকডাউন যে সংক্রমণ ছিলো তার চেয়ে কত বেশী মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হবে তা বলা মুসকিল বলে মনে করে সচেতন মহল।
সরেজমিনে সাদুল্লাপুরের ধাপেরহাটে গিয়ে দেখা যায় যে, গরুর হাট, ছাগলের হাটে ক্রেতা বিক্রেতা মানছে না স্বাস্থ্য বিধি।কাঁচা বাজার শপিং মহলেও একই অবস্থা।
মহাসড়কে বেড়েছে যানচলাচল লেগে আছে যানজট। গ্রামীণ কাঁচা পাকা রাস্তায় ছোট্ট বড় যানবাহনে গাদাগাদি করে ছুটছে মানুষ। মনে হচ্ছে আজ ঈদের দিন উৎসবের আমেজে ঘুরতে বেড়িয়েছে সবাই। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা না কারাগার থেকে  বেড়িয়ে  মুক্ত বাতাসে ঘুরছে জনগন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি