Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সাদুল্লাপুর নির্বাহী অফিসার নবী নেওয়াজ কে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে কুড়িগ্রামে জেলায় পদায়ন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

সাদুল্লাপুর নির্বাহী অফিসার নবী নেওয়াজ কে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে কুড়িগ্রামে জেলায় পদায়ন

লাবলু
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৫১০ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর :
গাইবান্ধার সাদুল্লাপুরে কর্মরত উপজেলা নির্বাহী অফিসার নবী নেওয়াজ কে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে কুড়িগ্রাম জেলায় পদায়ন করা হয়েছে।
গত ২৩ জুন রাষ্ট্রপতির আদেশ ক্রমে উপসচিব  শাহীন আরা বেগম পি এ এ স্বাক্ষরিত পরিপত্রে সাদুল্লাপুরে উপজেলা নির্বাহী অফিসার কে কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতি দেয়া হয়েছে।
সাদুল্লাপুরে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদানের পর থেকেই বিভিন্ন সেবামুলক কাজের কারণে দারিদ্র পীড়িত এলাকাবাসীর অভিভাবক হিসাবে সবার মন জয় করে নিয়েছেন তিনি।উপজেলা বাসীর জীবন মান উন্নয়নে তিনি রেখেছেন বিশেষ অবদান। করোনা কালে উপজেলা বাসীকে রক্ষায় তিনি ছিলেন মাঠে ময়দানে এজন্য তিনি নিজেই আক্রান্ত হয়ে ছিলেন করোনায়।
করোনা কালে শিক্ষার্থীদের মেধা বিকাশে বিভিন্ন সময় আয়োজন করেছেন প্রতিযোগিতার।যোগ্য নেতৃত্বে তিনি উপজেলাকে দারিদ্র মুক্ত করতে উদ্বুদ্ধ করণ কর্মসূচী সহ অতিদরিদ্র পরিবারের পাশে দাড়িয়ে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। সম্প্রতি সরকারের আশ্রয়ন প্রকল্পে সাদুল্লাপুরের ২ শত জন গৃহহীন ও  ভুমিহীন পরিবার তিনি নিজে গিয়ে নির্বাচন করে তাদের হাতে তুলে দিয়েছেন সেমী পাকা ঘর ও জমির মালিকানা।
তার এই কাজের ভুয়াসী প্রশংসা করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়ার খান বিপ্লব বলেন আমরা একজন অত্যান্ত একজন মানবিক উপজেলা নির্বাহী অফিসারকে হারালাম। তার বিচক্ষণতার উপজেলা বাসী নানাভাবে উপকৃত হয়েছে।
তিনি জীবনে আরো সফল হোক এটাই আমরা চাই।
উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা প্রতিক্রিয়ায় বলেন, সত্যিই আমরা একজন মানবিক ন্যায়পরায়ন নির্বাহী অফিসারকে হারালাম। তিনি আজীবন আমাদের নিকট অনুকরণীয় হয়ে থাকবেন। উল্লেখ্য যে  তিনি যোগদানের পর থেকে বিভিন্ন দপ্তরে দায়িত্বরত কর্মকর্তা না থাকায় অত্যান্ত বিচক্ষণতায় অফিসের কার্যক্রম পরিচালনা করেছেন। আমরা সাদুল্লাপুর বাসী নবী নেওয়াজ শেখ স্যারের উত্তরোত্তর সাফল্য কামনা করি। অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতি পাওয়ায় আমরা সাদুল্লাপুর বাসী খুবই আনন্দিত। আপনার প্রতি রইল আমাদের অন্তরের অন্তরস্হল থেকে ভালোবাসা, অভিনন্দন,শুভেচ্ছা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি