Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে গাড়ী দূর্ঘটনায় আহত, নিহত ২ জন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে গাড়ী দূর্ঘটনায় আহত, নিহত ২ জন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৩৯১ বার দেখা হয়েছে

২৩ নভেম্বর ভোরবেলায় রাওয়া ভবন, মহাখালী এর সামনের রাস্তায় ঢাকা মেট্রো ঘ -১৩-৩৯৭৯ নম্বরের জিপ গাড়ি আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলেই দুইজন মারা যায়। সাবেক সেনা প্রধান আজিজ আহম্মেদের ছেলে গাড়িতে ছিলেন।

উক্ত গাড়ীতে মোট সাত জন যাত্রী ছিল । তার মধ্যে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।দূর্ঘটনায় মৃত ব্যক্তিরা হলেন ১।ফাহমিদ আহম্মেদ রাইয়ান (১৯),পিতা মৃত- ইলিয়াস আহম্মেদ, বাড়ী- ১৭, রোড নং- ০৭, নিকুঞ্জ -১, খিলক্ষেত, ঢাকা, গ্রাম – ছাগলনাইয়া, থানা- ফেনী সদর , জেলা- ফেনী এবং ২। মোঃ ওমর আয়মান (২০) , পিতা- কর্নেল অবঃ ওমর ফারুক, মাতা- শাহজাদি নাসিমা, বাসা নং-৪৩/ই, রোড- ০৮, ঢাকা ক্যান্টনমেন্ট, থানা- ভাষানটেক।দুর্ঘটনার সময় সাবেক সেনাপ্রধান আজিজের ছেলে স্বাধীন আহমেদ গাড়ি চালাচ্ছিলেন ।

সুত্রমতে, সাবেক সেনা প্রধান আজিজ আহম্মেদের ছেলে স্বাধীন আহমেদ ০৭ জন বন্ধুসহ জিপ গাড়িটি ভয়াবহ দুর্ঘটনায় পতিত হয় ।

আজিজ আহমদের ছেলে স্বাধীন পিতা মাতার অতি আদরে এই সন্তান। সেনানিবাস এবং সেনানিবাসের বাইরের এলাকায় সুপরিচিত ছিল। স্বাধীন বর্তমানে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছে। অন্যান্য আহতদের বিভিন্ন হাসপাতলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি