1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ নতুন করে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

সাভারে দুই দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণ, নারীসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৪৯ বার দেখা হয়েছে

সাভারে দুই দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণের ঘটনায় নারীসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৪। সোমবার (০৩ মে) তাদের আদালতে পাঠানো হবে।

দুপুর সাড়ে ১২টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী। এর আগে রোববার (০২ মে) সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ঢাকা জেলার পারভেজ (৪৫) ও কুমারী রঞ্জিতা রানী (১৯)। তারা ভুক্তভোগীর প্রতিবেশী বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গত ৭ এপ্রিল সাভারের আমিনবাজার এলাকায় এক কিশোরীকে পরস্পর যোগসাজসে প্রতিবেশীর সহায়তায় ধর্ষণ করে পারভেজ নামে এক ব্যক্তি। এ ঘটনায় সহযোগিতা করার অভিযোগ রয়েছে কুমারী রঞ্জিতা রানীর বিরুদ্ধে।  ঘটনার পর ১ মে সাভার থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। পরে পুলিশের পাশাপাশি ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। তদন্তের এক পর্যায়ে আসামিদের অবস্থান শনাক্ত করে তাদের আটক করে র‌্যাব।

ভুক্তভোগীর জবানবন্দি অনুযায়ী, ভুক্তভোগীকে ফুসলিয়ে তারা পারভেজের বাসায় নিয়ে যায়। ঘটনার দিন বাসায় কেউ না থাকায় ভুক্তভোগীকে দুই দিন আটকে রেখে পারভেজ তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

মিরপুর র‌্যাব ৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি পারভেজ ভুক্তভোগীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছেন। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানার পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম জানান, আসাসিদের বিরুদ্ধে মামলা দায়ের করে গতকাল রাতে থানায় হস্তান্তর করে র‌্যাব। আজ তাদের আদালতে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি