Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সিলেটে দ্বিতীয় বিয়ে করায় বাবাকে হত্যা করলো দুই ছেলে!! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

সিলেটে দ্বিতীয় বিয়ে করায় বাবাকে হত্যা করলো দুই ছেলে!!

সিলেট প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২৭৮ বার দেখা হয়েছে

সিলেটের গোলাপগঞ্জে তোতা মিয়া (৬৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তোতা মিয়া বাঘা কান্দিগাঁও গ্রামের মৃত বতাই মিয়ার ছেলে।

শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পরগণা বাজারে তোতা মিয়ার দুই ছেলে রাজিব আহমদ ও তানিম আহমদসহ অজ্ঞাত ৪ থেকে ৫ জন মিলে তোতা মিয়াকে কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয় ব্যক্তি জানান, তোতা মিয়া সম্প্রতি প্রথম স্ত্রীকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে ছেলেদের সঙ্গে বিরোধ দেখা দেয়। এছাড়া তোতা মিয়ার জমিজমা ভাগভাটোয়ারা নিয়েও ছেলেদের সঙ্গে বিরোধ চলছিল।

গোলাপগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জানান, শুক্রবার রাত ৮টার দিকে বাঘা ইউনিয়নের পরগনা বাজারে তাকে কুপিয়ে আহত করা হয়। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি