Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সুনামগঞ্জে ৪০০জন প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে প্রধান মন্ত্রীর উপহার বিতরণ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

সুনামগঞ্জে ৪০০জন প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে প্রধান মন্ত্রীর উপহার বিতরণ

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ৫ মে, ২০২১
  • ৩২৮ বার দেখা হয়েছে
সুনামগঞ্জ পৌর শহরে ৪০০জন প্রতিবন্ধী ও দৃষ্টি প্রতিবন্ধীসহ তৃতীয় জনগোষ্ঠীর মাঝে করোনা কালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার বিতরণ করা হয়। ৫মে বুধবার সকাল ১০টায় সুনামগঞ্জ স্টেডিয়াম মাঠে স্বাস্থ্য বিধি মেনে প্রধান মন্ত্রীর দেওয়া উপহার  ১০ কেজি চাল এবং নগদ ৫শত টাকা হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন  সুনামগঞ্জ স্থানীয় সরকারের উপ-পরিচালক,   মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত্, অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ ,অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো: জয়নাল আবেদীন হায়দার, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক  সুচিত্রা রায়,সুনামগঞ্জ দুই  রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু এবং বিন্দু তালুকদার প্রমূখ।
এসময় জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর আলম বলেন বিশ্ব আজ করোনা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে । এই করোনা ভাইরাসে ২য় ধাপে অসহায় কর্মহীন মানুষেরা  পড়েছে বিপাকে এবং লকডাউনে মধ্যে সাধারন মানুষেরা মানবেতর জীবন যাপন করছেন। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় ও কর্মহীন মানুষের পাশে ছিলেন আছেন এবং থাকবেন। আজ প্রধান মন্ত্রীর কারনেই আপনাদের মাঝে নগদ ও খাদ্য সামগ্রী উপহার তুলে দিতে পারছি এবং পর্যায় ক্রমে প্রধধানমন্ত্রীর দেওয়া ত্রাণ সামগী বিতরণ কাজ অব্যাহত আছে । তিনি সকলের প্রতি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি