Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সুন্দরগঞ্জে বেসরকারী তৃতীয় শ্রেণি কর্মচারীদের কমিটি গঠন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন

সুন্দরগঞ্জে বেসরকারী তৃতীয় শ্রেণি কর্মচারীদের কমিটি গঠন

একেএম শামছুল হক
  • আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৩ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি  : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বেসরকারি তৃতীয় শ্রেণির কর্মচারিদের জেলা ও উপজেলা কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার বিকালে সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রী মহাবিদ্যালয় হলরুমে তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ জেলা শাখার আয়োজনে প্রধান অফিস সহকারী মায়াধর চ্যাটার্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও শেরপুর জেলা শাখার সভাপতি কাজী আবুল বাসার, কেন্দ্রীয় কমিটির সদস্য জিল্লুর রহমান, শেরপুর জেলা শাখার সহ সভাপতি ওবাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নুর ইসলাম, জেলা শাখার সদস্য ফজলুল হক মাসুদ, পলাশ মিয়া, সুমন কুমার, খাজা মিয়া, ফজলুল হক লিটন, হারুন অর রশিদ ও নুর আলম বিশ্বাস প্রমূখ। বক্তারা ৩য় শ্রেণি কর্মচারীদের নূন্যতম বেতন গ্রেড ১১তম প্রদান, শিক্ষার্থী সংখ্যার অনুপাতে কর্মচারীর সংখ্যা বৃদ্ধি, পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা/অফিস সুপার প্রদান, শিক্ষা মন্ত্রণালয় প্রণীত চাকুরীবিধি-২০১২ দ্রুত বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটি/গভর্নিং বডিতে সদস্য রাখা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে পদোন্নতির ব্যবস্থা এবং সকল এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণে সরকারের প্রতি জোর দাবি জানান। আলোচনা শেষে উপস্থিত সকলের কন্ঠভোগে জেলা ও উপজেলা কমিটি গঠন করা হয়। এতে রহমতপুর উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি খাজা মিয়া সভাপতি, খামার মনিরাম উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি জিল্লুর রহমান সাধারণ সম্পাদক ও মধ্য ধনেরঘরা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি পলাশ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট গাইবান্ধা জেলা কমিটি গঠন করা হয়। এছাড়া সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের প্রধান অফিস সহকারী মায়াধর চ্যাটার্জী সভাপতি, আব্দুল মজিদ মন্ডল উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি সঞ্জয় কুমার সরকার সাধারণ সম্পাদক ও মনিরাম পূর্বপাড়া আহম্মদিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারি শাহ আলম মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট সুন্দরগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়। অনুষ্ঠান সঞ্চালন করেন রামদেব বিএল উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি আমজাদ হোসেন।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি