1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

সুন্দরগঞ্জে মাস্ক না পড়ায় মোবাইল কোর্টে অর্থদণ্ড

একেএম শামছুল হক
  • আপডেট : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৮২ বার দেখা হয়েছে
মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গাইবান্ধার সুন্দরগঞ্জে মাস্ক ব্যবহার না করে বের হওয়ায় ১৭ জনকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 
সোমবার (৫ এপ্রিল) সকালে মীরগঞ্জ হাট সহ উপজেলার বিভিন্ন স্থান ও হাট- বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ- আল- মারুফ। এসময় মাস্ক না পড়ায় ১৭ জনকে দু’হাজার চারশতপঞ্চাশ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া তাদের প্রত্যেককে সার্জিক্যাল মাক্স বিরতণ করেন ইউএনও।
এছাড়াও তিনি হাট-বাজারের বিভিন্ন দোকানীদেরকে সতর্ক করে মাস্ক ছাড়া কেনাবেচা না করা, বিশেষ করে হোটেল, চা দোকানে বসে খেতে ও আড্ডা গল্প গুজব না করার নির্দেশ দেন।
অভিযান পরিচালনার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা সৈয়দ রেজা-ই মাহমুদ, উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফুজ্জামান সরকার প্রমুখ।
সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি মাস্ক পড়ে বাইরে বের হওয়া ও স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যপারে সচেতন করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি