1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

সুন্দরগঞ্জে রাস্তা দখল করে পাঁকা ঘর নির্মাণের অভিযোগ

একেএম শামছুল হক
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২১৪ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় শতবর্ষী পাকা রাস্তা দখল করে পাঁকা ঘর নির্মাণ করছে স্থানীয় একটি প্রভাবশালী মহল। এতে চলাচলের রাস্তা হারিয়ে চরম বিপাকে পড়েছেন এলাকাবাসী। এ ঘটনায় প্রতিকার চেয়ে ভুক্তভোগী এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগে প্রকাশ, উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম বৈদ্যনাথ গ্রামে সুন্দরগঞ্জÑবামনডাঙ্গা বিশ্বরোড সংলগ্ন পাঁকা রাস্তা থেকে মধ্যপাড়া জামে মসজিদ হয়ে মৃত আঃ ছামাদ প্রামাণিকের বাড়ি পর্যন্ত প্রায় ৪’শ ফুট দীর্ঘ ও ১৩ ফুট প্রস্থ সরকারি রেকর্ডভুক্ত রাস্তার অর্ধেক অংশ দখল করে স্থানীয় প্রভাবশালী আব্দুর রহমানগং প্রাচীর নির্মাণ করায় চলাচল করতে না পারায় এলাকাবাসী চরম বিপাকে পড়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ-আল-মারুফ বলেন, রাস্তা দখল করে পাঁকা ঘর নির্মাণ করার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি