1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

সুপার লিগ থেকে ছিটকে গেল আল নাসর, দুশ্চিন্তায় রোনালদো

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৭২ বার দেখা হয়েছে

ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবের ক্লাবে যোগ দিয়েছে প্রায় এক মাসের মতো হলো। সৌদি আরবের লিগ ততটা সহজ নয়, এমনটাই ইতোমধ্যে উপলব্ধি করে ফেলেছেন রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা। আল নাসরের হয়ে তার প্রথম দুটি প্রতিযোগিতামূলক ম্যাচও যেন সেই বার্তাই দিল।
আরবের ক্লাবে নাম লেখানোর পর প্রথম তিনি মাঠে নেমেছেন পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে। রোনালদোর দল রিয়াদ অলস্টার সেই ম্যাচে ৫-৪ ব্যবধানে হেরে গেলেও তিনি করেছিলেন জোড়া গোল।
আরবের মাটিতে শুরুটা ভালো হলেও প্রতিযোগিতামূলক ফুটবলে শুরুটা ভালো হয়েছে বলা যাবে না। সৌদি প্রো লিগে আল-ইত্তিফাকের বিপক্ষে ম্যাচ দিয়ে দেশটির প্রতিযোগিতামূলক ফুটবলে অভিষেক রোনালদোর।
অভিষিক্ত ম্যাচটিতে আল নাসরের অধিনায়ক হয়েই মাঠে নামেন রোনালদো। যেখানে ১-০ গোলে জিতে রোনালদোর ক্লাব। তবে দল জিতলেও গোল পাননি তিনি। আর বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) তো সৌদি সুপার কাপের ম্যাচে হেরেই গেছে তার দল।
সৌদি সুপার কাপে আল-ইত্তিহাদের কাছে ৩-১ গোলে হারে আল নাসর। ম্যাচটিতে নিষ্প্রভই ছিলেন রোনালদো। অধিনায়ক রোনালদো পুরো ম্যাচই খেলেছেন। কিন্তু খুব বেশি গোলের সুযোগ তিনি তৈরি করতে পারেননি। প্রথমার্ধে সহজ একটি সুযোগ পেলেও সেটা থেকে গোল করতে পারেননি রোনালদো। এই হারে সৌদি সুপার লিগের সেমিফাইনাল থেকে ছিটেক গেল আল নাসর।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি