Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সুস্থ হয়ে শিগগির কাজে ফিরছেন জুবিন নটিয়াল – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

সুস্থ হয়ে শিগগির কাজে ফিরছেন জুবিন নটিয়াল

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৮২ বার দেখা হয়েছে

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন নটিয়াল কয়েকদিন আগে এক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। হাসপাতালে চিকিৎসা নিয়ে তিনি এখন পরিপূর্ণ বিশ্রামে রয়েছেন। এদিকে জুবিন ভক্তরা তাকে নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন। তাই ভক্তদের জন্য তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে অভয় দিয়েছেন।

জুবিন তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লেখেন ‘রিকভারি ব্রেক, সি ইউ গাইস অ্যাগেইন’। এই পোস্ট দেখে জুবিনের অনুরগীরা কিছুটা হলেও আশ্বস্ত হয়েছেন যে তাদের প্রিয় শিল্পী ভালো আছেন এবং খুব শিগগির তাদের মাঝে ফিরছেন।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর সিঁড়ি থেকে পড়ে গিয়ে আহত হন জুবিন। এরপর সেদিন সন্ধ্যায় নিজেই স্বাস্থ্যের আপডেট শেয়ার করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। হাসপাতালের বিছানা বসে সামনে খাবার রাখা।

ক্যাপশনে লেখেন, ‘সকলের আশীর্বাদের জন্য ধন্যবাদ। ঈশ্বর আমার উপর নজর রাখছিলেন, এবং সেই মারাত্মক দুর্ঘটনার হাত থেকে আমাকে রক্ষা করেন। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছি এবং সুস্থ হচ্ছি। আপনাদের অফুরন্ত ভালবাসা ও উষ্ণ প্রার্থনার জন্য কৃতজ্ঞ।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি