1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

সেনাবাহিনীকে নিয়ে খেলবেন না: সেনাপ্রধান

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৬ বার দেখা হয়েছে

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনীকে নিয়ে খেলবেন না। আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ কথা বলেন।
জেনারেল আজিজ আহমেদ বলেন, সেনাবাহিনীর সম্পর্কে মিথ্যা তথ্য প্রচার করা হচ্ছে এবং এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। সংবাদ সম্মেলন করে আমার পরিবারের বিরুদ্ধে করা অভিযোগের সুস্পষ্ট ব্যাখা দেয়া হবে বলেও জানান তিনি।
তিনি আরও বলেন, বিভিন্ন জায়গা থেকে কাটপিস ছবি ও ভিডিও নিয়ে আল জাজিরার প্রতিবেদনটি তৈরি করা হয়েছে। ইতিমধ্যেই আমাদের দেশের সংবাদিকরা তাদের লেখালেখির মাধ্যমে এই বিষয়টি তুলে ধরেছেন।
তিনি বলেন, আমার দ্বারা রাষ্ট্র ও সরকারের সুনাম ক্ষুণ্ণ হবে না।
উল্লেখ্য, যখন আল জাজিরার প্রতিবেদনটি প্রকাশ হয়েছিলো তখন সেনাপ্রধান দেশে ছিলেন না। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে গত ১৩ ফেব্রুয়ারি তিনি দেশ ফেরেন। দেশ ফিরে আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি ) গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি এসব কথা বলেন।
বিভিন্ন দেশে ভ্রমণের সময় চিত্রধারণ প্রসঙ্গ তিনি বলেন, পারিবারিক কাজে অফিশিয়াল প্রটোকল ব্যবহার করিনি। সে সময়ই এমন কাজগুলো উদ্দেশ্যমূলকভাবে এসবের চিত্রধারণ করা হয়েছে। সেনাপ্রধানকে হেয় করার মানে প্রধানমন্ত্রীকে হেয় করা। আমার কারণে সেনাবাহিনী ও সরকার যাতে বিব্রত না হয়। সে ব্যাপারে আমি পূর্ণ সচেতন।

সূত্র : বাংরা ইনসাইডার

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি