Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সৈয়দপুরে চুরি হওয়া ২টি মোটর সাইকেল উদ্ধার, ২ চোর গ্রেফতার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

সৈয়দপুরে চুরি হওয়া ২টি মোটর সাইকেল উদ্ধার, ২ চোর গ্রেফতার

শাহজাহান আলী মনন
  • আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৫৯ বার দেখা হয়েছে

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে চুরি হওয়া একটি মোটর সাইকেলসহ চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার (১১ জুন) রাতে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার হাতিবান্ধা ফিলিং স্টেশন এলাকা থেকে মোটর সাইকেলসহ তাদের গ্রেফতার করে।

জানা যায়, সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার ফয়সাল টিপুর ব্যবহৃত হোন্ডা ১৬০সিসি’র লাল রঙের একটি মোটর সাইকেল তাঁর বাসা থেকে গত ১৩ মে চুরি হয়। এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে গত ১৫ মে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ করলে তদন্ত শুরু করেন থানার উপ-পরিদর্শক (এসআই) সাহিদুর রহমান।

তদন্তের এক পর্যায়ে এসআই সাইদুর ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্যের মোবাইল নম্বর চিহ্নিত করেন। পরে গত ৩ জুন নীলফামারী জেলা সদরের নতুন বাবুপাড়া থেকে একটি চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারসহ চারজনকে গ্রেফতার করা হয়।

এদের মধ্যে দুইজন চাঁদপুর জেলার কচুয়া উপজেলার লক্ষীপুর গ্রামের হারুন-অর রশিদ ওরফে আব্দুল মান্নানের ছেলে জাহিদুল ইসলাম শুভ ওরফে বকুল (২৮) এবং লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পশ্চিম ফকিরপাড়ার আবুল হোসেনের ছেলে আক্তার হোসেন ওরফে আক্তার (৩৫)।

পরবর্তীতে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়। এরপর মোটরসাইকেল চোর সিন্ডিকেটের বিষয়ে তাদের গত ১০ ও ১১ জুন দুই দিনের রিমান্ডে আনা হয়। রিমান্ডে জাহিদুল ইসলাম শুভ ওরফে বকুল সৈয়দপুর শহরের মুন্সিপাড়ার ফয়সাল টিপুর বাসা থেকে তাঁর ব্যবহৃত মোটর সাইকেলটি চুরির কথা স্বীকার করে।

পরে তাঁর দেয়া তথ্যের ভিত্তিতে ওইদিন এসআই সাহিদুর রহমান ও এএসআই নূর-আমিনের নেতুত্বে পুলিশের একটি দল লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার উল্লেখিত এলাকা থেকে ফয়সাল টিপুর চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোর সিন্ডকেটের সদস্য।শুভ ওরফে বকুলের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ইতোপূর্বে সে অনেকবার গ্রেফতার হলেও জামিনে বেরিয়ে এসে আবারও চুরির সাথে সম্পৃক্ত হয়। এ ঘটনায় শুভ ও আকতারের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে। (ছবি আছে)

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি