Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সোনাইমুড়ীতে বসতঘর ভাংচুর, আহত-২ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

সোনাইমুড়ীতে বসতঘর ভাংচুর, আহত-২

আমিনুল ইসলাম মানিক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৪৩ বার দেখা হয়েছে

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা-জমি বিরোধের জের ধরে বসতবাড়ি ভাংচুর ও গৃহকর্তাসহ ২জনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। বুধবার বিকেল ৫টার দিকে বারাহীনগর ভুঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বজরা ইউপি চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে।

স্থানীয় ও ভুক্তভোগী জানায়, উপজেলার বজরা ইউপির বারাহীনগর ভুঁইয়া বাড়ীর মৃত ছাবিদ আলীর পুত্র নূর হোসেন (৬০) এর সাথে মোঃ নুরুল ইসলাম (৫৭) জায়গা-জমি নিয়ে বহুদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে কয়েকদিন আগে নুরুল ইসলাম কে মারধর করায় সে থানায় অভিযোগ করে। এ নিয়ে নূর হোসেন ও তার ছেলেদের ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ বিষয়ে বাড়ীতে কথা কাটাকাটির এক পর্যায়ে নূর হোসেন ও তার ছেলে রুবেল, রিয়াদ এবং জামাতা জহির ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে বসতঘর ভাংচুর করে। বাধা দিতে এলে নুরুল ইসলাম ও তার চেলে মারুফ (১৩) গুরুত্বর আহত হয়। এ ঘটনায় নুরুল ইসলাম কন্যা সন্তান নিয়ে আতঙ্কে ও ভয়ে দিনাতিপাত করছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি