Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সোনাগাজীতে প্রবাসীর পরিবারের উপর হামলা ও বাড়ী ঘর ভাংচুর – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

সোনাগাজীতে প্রবাসীর পরিবারের উপর হামলা ও বাড়ী ঘর ভাংচুর

সৈয়দ মনির আহমদ
  • আপডেট : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৩৫৯ বার দেখা হয়েছে

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে বিতর্কিত নথির জমি দখলে নিতে ভূমি কর্মকর্তাদের সামনে প্রবাসীর পরিবারের উপর সন্ত্রাসি হামলা ও বাড়ী ঘরে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকালে উপজেলার চর খোয়াজ গ্রামে এ ঘটনা ঘটে।

আহত গৃহকর্তা আমির হোসেন জানায়, উপজেলার চর খোয়াজ গ্রামে বক্কার খাল পাড়ে ২২শতক সরকারি খাস জায়গায় নথি বরাদ্দ পেয়ে খতিয়ান সৃজন করেন জামাল উদ্দিন ছুট্টু নামের এক কথিত ভূমিহীন। ওই জমি দখলে নিয়ে নির্মান কাজ করলে দুটি গ্রামের পানি চলাচলে বিঘ্ন ঘটার আশংকা থাকায় এলাকাবাসি বাধা দেয়। ওইদিন বিকালে উপজেলা সহকারি কমিশনার ও সার্র্ভেয়ার ঘটনাস্থলে গিয়ে নিশানা দিয়ে উক্ত জমি চিহ্নিত করেন। এতে স্থানীয় লোকজন বাধা দেয় ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ সময় ইউপি সদস্য আবদুল্লাহর নেতৃত্বে শতাধিক সন্ত্রাসি দেশিয় অস্ত্র নিয়ে প্রবাসী মো.মিলন ও মো. মিজানের বাড়ী ও বসতঘরে হামলা ভাংচুর চালায় । এতে মিলনের পিতা আমির হোসেন, মা , মিলনের স্ত্রী, মিজান ও তার স্ত্রীসহ অন্তত ১০জন আহত হন। প্রবাসী মো.মিলন জানান, পরিবারের উপর হামলার ঘটনায় তার পিতা আমির হোসেন মামলা দেয়ার চেষ্ট করলে পুলিশ মামলা নেয়নি। প্রবাসীর পরিবারের উপর হামলার সময় উপস্থিত ছিলেন না উল্লেখ করে সহকারি কমিশনার জাকির হোসেন জানান, সার্ভেয়ারসহ ভুমি দপ্তরের কর্মচারীদের উপর হামলা ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে সার্ভেয়ার আবুল কালাম বাদি হয়ে থানায় মামলা করেছেন। মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানান, হামলায় উভয় পক্ষের আহত ও ক্ষয়ক্ষতি হওয়ার বিষয়টি তদন্ত করা হচ্ছে। ভুমি দপ্তর থেকে একটি মামলা করা হয়েছে। ওই মামলায় জামশেদ আলম নামে একজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি