1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

সৌদির ক্লাবে যোগ দেয়ার কারণ হিসেবে যা বললেন বেনজেমা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৬৬ বার দেখা হয়েছে

কোনো প্রকার গুঞ্জন ছাড়াই আকস্মিকভাবে রিয়াল মাদ্রিদকে বিদায় জানান করিম বেনজেমা। ক্লাবটির সঙ্গে দীর্ঘ ১৪ বছরের সম্পর্কের সমাপ্তি টেনে সৌদি ক্লাব আল ইত্তিহাদে যোগ দিয়েছেন সবশেষ ব্যালন ডি’অর জয়ী এই তারকা।
৩৫ বছর বয়সী এই ফরাসি স্ট্রাইকার তিন বছরের চুক্তিতে সৌদি প্রো লিগের চলতি মৌসুমের চ্যাম্পিয়ন দলে যোগ দিয়েছেন। আল ইত্তিহাদ ক্লাবটির হয়ে বছরে ২০ কোটি ইউরো করে পাবেন তিনি।
তবে অর্থ নয় ভিন্ন কারণেই রিয়াল মাদ্রিদের মতো ক্লাব ছেড়ে সৌদি আরবে গেছেন বেনজেমা। কারণটা ঠিক কি? বেনজেমা বলেছেন, নিজে মুসলিম হওয়ার কারণে মুসলিম দেশকে তিনি বেছে নিয়েছেন।
নতুন ক্লাবে যোগদানের প্রসঙ্গে বেনজেমা বলেন, ‘আল ইত্তিহাদ কেন? কারণ, এটা সৌদি আরবের শীর্ষ ক্লাবগুলোর একটি। এ ক্লাবের সমর্থকদের অনেক আবেগ এবং ক্লাবটির অনেক ট্রফিও আছে। আর সৌদি আরব কেন? কারণ, আমি মুসলিম এবং এটা একটা মুসলিম দেশ। আমি সব সময় এমন একটা দেশে থাকতে চেয়েছি।’
আল ইত্তিহাদকে দেয়া এক সাক্ষাৎকারে বেনজেমা বলেছেন, ‘এই কিংবদন্তিতুল্য ক্লাবে যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। অবশ্যই এটা আমার জন্য নতুন চ্যালেঞ্জ এবং জীবনটাও নতুন। আমি অনুশীলন শুরুর জন্য উন্মুখ হয়ে আছি।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি